Asianet News BanglaAsianet News Bangla

বলিউড থেকে টলিউড, জেনে নিন বিনোদনের সেরা বাছাই করা ১০ খবর

সিনেমা থেকে গসিপ, বলি থেকে টলি, কোন ১০ খবরে আজ নজর! লাইম লাইটে কে, কেইবা পড়ছেন পিছিয়ে, কোন পুরষ্কার কার ঝুলিতে! ট্রোলের তালিকায় নাম কার, কেইবা পিছিয়ে পড়লেন রেসে! সব মিলিয়ে টাটকা খবর কোনটা, কোন খবরই সেট করল আজকের ট্রেন্ড। নজরে রাখুন সেরা দশে।

top 10 entertainment News of 24 september 2021 bjc
Author
Kolkata, First Published Sep 24, 2021, 12:07 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সিনেমা থেকে গসিপ, বলি থেকে টলি, কোন ১০ খবরে আজ নজর! লাইম লাইটে কে, কেইবা পড়ছেন পিছিয়ে, কোন পুরষ্কার কার ঝুলিতে! ট্রোলের তালিকায় নাম কার, কেইবা পিছিয়ে পড়লেন রেসে! সব মিলিয়ে টাটকা খবর কোনটা, কোন খবরই সেট করল আজকের ট্রেন্ড। নজরে রাখুন সেরা দশে।

১. মদন মিত্রের গানে মিম- এই মিউজিক ভিডিয়োতে বিধায়কের সঙ্গে দেখা গিয়েছে অভিনেত্রী মানসী সেনগুপ্তকে। আর এই গান দেখে মদন ভক্তরা যেমন প্রশংসার বন্যা বইয়ে দিয়েছেন তেমনই ট্রোলড হতে হয়েছে কলাকুশলীদের। মিম ছেয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

বিস্তারিত- মদন মিত্রর 'কালারফুল' মিউজিক ভিডিওর দুর্গাকে নিয়ে মিম, অসন্তুষ্ট মানসী

২. বিয়ের পিঁড়িতে সিদ্ধার্থ-কিয়ারা- বৃহস্পতিবার দিনভর একটাই জল্পনা, গাঁটছড়া বাঁধতে চলেছেন সিদ্ধার্থ কিয়ারা? সাক্ষাৎকারে সিদ্ধার্থ কিয়ারার বিয়ের প্রসঙ্গ।  বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন অভিনেতা।  

বিস্তারিত- Siddharth-Kiara: বিয়ে করতে চলেছেন কি সিদ্ধার্থ কিয়ারা সম্পর্ক নিয়ে এবার প্রকাশ্যে মুখ খুললেন অভিনেতা

৩. জন্মদিন সেলিব্রেশনে সৃজিত মুখোপাধ্যায়-মিথিলা ও কন্যা আয়রাও সময়ের সঙ্গে তাল মিলিয়ে সৃজিতকে সঙ্গ দিতে পৌঁছে গেলেন মুম্বইতে। বর্তমানে রয়েছেন পরিচালক মুম্বই নগরীতে। তাই সেখানেই শুরু হল গালা বার্থ ডে সেলিব্রেশন। 

বিস্তারিত- মধ্যরাত থেকে শুরু সেলিব্রেশন, সৃজিতের জন্মদিনে গালা ডিনার, শুভেচ্ছাবার্তার ঝড়

৪. কাজের নামে প্রতারণা-  যুবতীর সঙ্গে ৬ই সেপ্টেম্বর অভিনেত্রী পায়েল সরকারের জন্মদিনের পার্টিতে আলাপ হয় ঋতুরাজ হালদার নামে এক যুবকের। ঋতুরাজ নিজেকে সহকারী ডিরেক্টর বলে পরিচয় দেয়। 

বিস্তারিত- সিরিয়াল-সিনেমায় কাজ দেওয়ার নামে কুপ্রস্তাব, নগ্ন ছবি ভাইরাল করার হুমকি অভিনেত্রীকে

৫. প্রিয়ঙ্কার বিতর্কিত পোশাক কত টাকার- পোশাক বিতর্কের সন্মুখীন হতে হয়েছে প্রিয়ঙ্কা চোপড়াকে একাধিকবার। কখনও সমস্যা সৃষ্টি করেছে নেকলাইন। কখনও আবার প্রশ্ন সৃষ্টি করেছে প্রিয়ঙ্কার হাইকাট গ্রাউন। কেবল খোলামেলা পোশাকই নয়, পাশাপাশি ইউনিক আউট ফিটকেও আজবের তকমা দিয়েছে নেটদুনিয়া। তবে বহু চর্চির বিতর্কিত প্রিয়ঙ্কার এই পোশাকের দাম শুনে হতবাক অনেকেই।

বিস্তারিত- নেকলাইন নাভী ছাড়ালো, উন্মুক্ত বিতর্কিত প্রিয়ঙ্কার এই পোশাকের দাম কত ছিল জানেন

৬. পুজোর আগে সাবেকি লুক- ছোট পর্দা থেকে অভিনয় সফর শুরু। সেখান থেকেই এক পা এক পা করে বড় পর্দার মুখ হয়ে ওঠা। এভাবেই ধীরে ধীরে নিজের পথ চলা শুরু করেছিলেন মধুমিতা। বর্তমানে যেই হট ডিভার একটা ক্লিকেই বুঁদ ভক্তমহল। 

আরও পড়ুন- লাল পার সাদা শাড়ি, সাবেকি লুক থেকে হাল ফ্যাশন, মধুমিতার প্রতিটা লুকই যেন পার্ফেক্ট

৭. অজানা তনুজা- শুরুটা এতটা সহজ ছিল না। অজয় দেবগন বলিউডে পা রাখার পর থেকেই যে মস্ত কেরিয়ার তৈরি করেছিলেন এমনটা নয়। বিভিন্ন সময়ে সমালোচনায় উঠে এসেছিল, তার গায়ের রং লুক চুলের স্টাইল। তাই ছিল তনুজার না পসন্দ!

বিস্তারিত- অজয়কে কি জামাই হিসেবে মানতে পারছিলেন না তনুজা, কেন বিয়ের সিদ্ধান্ত একাই নেন কাজল

৮. ঠিক কেন ডিভোর্স হয় হৃত্বিকের- ১৭ বছরের সম্পর্ক। মুহূর্তে ভেঙে গেল সেই বাঁধন। ছোট থেকেই একে অন্যের সঙ্গে ঘর বাঁধার স্বপ্ন দেখেছিলেন সুজন ও হৃত্বিক। তবে এমন কী হল যার জন্য এমন অবস্থার সন্মুখীন হতে হয়েছিল হৃত্বিককে! 

বিস্তারিত- সঙ্গমের নেশাই কি সংসার ভাঙে হৃত্বিকের, নিজে মুখে কী স্বীকার করেছিলেন সুপারস্টার

৯. প্রশংসিত যশ- না, কোনও সাধারণ ভক্ত নয়, তবে সাধারণভাবেই যারা অসাধারণের স্বপ্ন দেখে তেমনই একগুচ্ছ মহিলা ভক্ত। পেরণা সেল্টার হোম ফর উইমেন তাদের ঠিকানা। যশ হাজির সেখানেই।

বিস্তারিত- ব্যস্ততার মাঝে অন্যস্বাদ, কাদের সারপ্রাইজ দিলেন যশ, কুৎসা ভুলে এবার প্রশংসার পালা

১০. রাইমার ডায়েট ফাঁস- রাইমা সেন, একাধারে তিনি অনবদ্য অভিনেত্রী, অন্যদিকে ততটাই স্টানিং লুকে ভক্তদের মন কাড়ছেন বঙ্গ তনয়া। মুনমুন কন্য রাইমা টলিউডে খুব বেশি মুখ না দেখালেও সোশ্যাল মিডিয়ায় তাঁর নিত্য আনাগোনা। শেয়ার করা তাঁর প্রতিটা ফ্রেমই যেন সেরা। কীভাবে নিজেকে ধরে রেখেছেন রাইমা। 

বিস্তারিত- হটনেসের ঝড়, ৪০ পেরিয়েও স্টানিং বোল্ড ফিগার, রাইমার ডায়েট সিক্রেট ফাঁস

    top 10 entertainment News of 24 september 2021 bjc

Follow Us:
Download App:
  • android
  • ios