বিশ্বজুড়ে করোনার প্রকোপ পড়েছে একাধিক সেক্টরে। পর্যটন থেকে শুরু করে বিনোদন জগত, করোনার থাবা থেকে বাদ থাকেনি কোনও ক্ষেত্রও। ভারতের বুকেও ছবিটা একই। ইতিমধ্যেই আক্রান্তের সংখ্যা বেড়ে ছাড়িয়েছে ১৫০০০ জন। ফলে মানুষের মধ্যে বাড়ছে আতঙ্ক, বেড়ে চলেছে মৃতের সংখ্যা। সতর্কতা জাড়ি করা হয়েছে দেশের সর্বত্র। এমনই পরিস্থিতিতে বলিউড তারকারাও সাধ্য মত পাশে দাঁড়িয়েছে সাধারণ মানুষের। 

আরও পড়ুনঃ"আমার যে সব দিতে হবে", গৃহকর্তৃদের নিবেদনে জ্যাসমিনের এই বিশেষ ভিডিও

কখনও ত্রাণে টাকা দেওয়া, কখনও আবার করোনা রুখতে সতর্ক করা। ভিডিও বার্তা শেয়ার করে সকলকে সচেতন করে তুলছেন তারকারা। ডাক্তার, পুলিশের পাশে দাঁড়ানো, মানুষকে ভিডিও বার্তা দিয়ে মনোরঞ্জন করা, সোশ্যাল মিডিয়ার পাতায় লকডাউনের ছবি শেয়ার করে তাঁদের আনন্দ দেওয়া, বাড়িতে থেকে যতটা সম্ভব ঠিক ততটাই পাশে রয়েছে সেলিব্রিটিরা। এবার দেশের এক কঠিন সমস্যা নিয়ে ভিডিও শেয়ার করলেন বিদ্যা। 

আরও পড়ুনঃ মহিলা পুলিশের পাশের এবার বলিউড, মিশন সুরক্ষা প্রকল্পে এবার হাজির ভ্যানিটি ভ্যান

 


করোনা ঠেকাতে মাস্ক পরা একান্ত জরুরী। দেশের সর্বস্তরে মাস্ক পরে থাকাটা এখন বাধ্যতা মুলক হয়ে গিয়েছে। এমনই পরিস্থিতিতে মাস্কের আকাল পড়েছে সর্বত্র। চাহিদা অনুযোয়ী নেই যোগান। তাহলে উপায়! ঘরোয়া টোটকাতে সেই সমস্যার সামাধন দেখালেন বিদ্যা বালান। ব্লাউডপিস বা যে কোনও কাপড় নিয়ে মাস্ক কীভাবে বানানো যাবে তা দেখালেন। লাগবে শুধু দুটো গাডার ও একটা কাপড়। মুহূর্তে ভিডিও ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা