টিকিট বুকিংয়ের আগেই জেনে নিন 'বিক্রম বেদা' এর হল পারফরম্যান্স

| Oct 02 2022, 02:03 PM IST

টিকিট বুকিংয়ের আগেই জেনে নিন 'বিক্রম বেদা' এর হল পারফরম্যান্স

সংক্ষিপ্ত

৩০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে 'বিক্রম বেদা'। হৃতিক রোশন এবং শেফ আলি খান এই প্রথম জুটি বেঁধেছেন একসাথে। অ্যাকশন মুভিতে দুর্দান্ত পারফরমেন্সে্র পরেও মুক্তির প্রথম দিনেই হতাশজনক ফল পেল 'বিক্রম বেদা'।

 

দীর্ঘ প্রতীক্ষার পর শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে 'বিক্রম বেদা'।  হৃতিক রোশন ও শেফ আলি খান এই প্রথমবার জুটি বেঁধেছেন একসাথে। প্রায় তিন বছর পর বড় পর্দায় হৃতিক রোশনের অ্যাকশন মুভি। হৃতিক রোশনের প্রত্যাবর্তনের কারণে প্রেক্ষাগৃহে ছবিটি হিট করবে বলে আশাবাদী নির্মাতারা।  কিন্তু, ছবিটি মুক্তির পরেই মনে হচ্ছে হৃতিক রোশনের জাদু এখন আর আগের মতো নেই দর্শকদের মধ্যে। ছবিটির বক্স অফিস কালেকশন একই ইঙ্গিত দিচ্ছে।

 ছবিটির প্রথম দিনের সংগ্রহ বেশ হতাশাজনক ছিল;  এটি 'লাল সিং চাড্ডা', 'বচ্চন পান্ডে' এবং 'সম্রাট পৃথ্বীরাজ'-এর মতো এই সিনেমার সংগ্রহ কম ছিল।  ছবিটি প্রথম দিনে মাত্র ১১.৫০ কোটি টাকা সংগ্রহ করে। প্রথম দিনের এই কালেকশন ছবিটির জন্য বেশ হতাশাজনক কারণ সিনেমাটি মোট ১৯০ কোটি টাকার ব্যয়ে তৈরি করা হয়েছিল।  

Subscribe to get breaking news alerts

হৃতিক রোশন এবং শেফ আলি খান অভিনীত 'বিক্রম বেদা' বক্স অফিসে খুব একটা গতিতে চলছে বলে মনে হচ্ছে না। ছবিটিওপেনিং এর দিনেই মুখ থুবড়ে পড়েছে অন্যদিকে দ্বিতীয় দিনের কালেকশনও এর ব্যতিক্রম ছিল না।  প্রাথমিক রিপোর্ট অনুযায়ী, 'বিক্রম বেদা' দ্বিতীয় দিনে ১২.৭০ কোটি টাকা সংগ্রহ করেছে। বক্স অফিসে এখনও পর্যন্ত ছবিটির মোট সংগ্রহ ২৩ কোটি টাকার একটু বেশি হয়েছে। 

'বিক্রম বেদা' হল একই শিরোনামে ২০১৭ সালের তামিল ছবির অফিসিয়াল হিন্দি রিমেক।  পুষ্কর এবং গায়ত্রী পরিচালিত তামিল ছবিতে মূল অভিনেতা বিজয় সেতুপতি এবং আর মাধবন প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন। তামিল ছবি দর্শকদের নজর কাড়লেও হিন্দি রিমেকে 'বিক্রম বেদা' তেমন উল্লেখযোগ্য হয়নি দর্শকদের কাছে।

আরও পড়ুন

প্রকাশ্যে এল 'বিক্রম বেদা' এর টাইটেল ট্র্যাক, দেখতে ভুলবেন না গানটি

ডাক্তারের নিষেধাজ্ঞা সত্ত্বেও থেমে যাননি হৃত্বিক রোশন, দর্শকদের দিয়েছেন একের পর এক ব্লগব্লাস্টার ছবি

'বিক্রম ভেধা' একজন পুলিশ অফিসার ও ভয়ঙ্কর গ্যাংস্টারের মধ্যে লড়াই

Read more Articles on