তিনি প্রথম আইএসএলে এটিকে দলের কোচ ছিলেন। সেই দলটাকে চ্যাম্পিয়নও করেছিলেন। ছয় বছর বাদে ঘরের মাঠে প্রথম ম্যাচে আবারও জয় তুলে নিল এটিকে। অ্যান্তোনিও লোপেজ হাভাসের দল, আইএসএলে তাদের সব থেকে বড় জয় তুলে স্বভাবতই খুশি। উইলিমাস ও রয় কৃষ্ণ জুটি ঘরের মাঠে কামাল দেখাল। আর পরিবর্ত হিসেবে নেমে জোড়া গোল করলেন এডি গার্সিয়া। দলের বিদেশি ফুটবলারদের পাশাপাশি স্থানীয় ছেলেদের বাড়়তি গুরুত্ব দেন হাভাস। এবারও সেটা আছে, তাই ফুটবল খেলতে দেখা গেল প্রবীর দাসদের। সব মিলিয়ে দলের এই বড় জয়ে খুশি হাভাস। প্রথম ম্যাচেই কেরালা ব্লাস্টার্সের কাছে হেরে যে ধাক্কা খেতে হয়েছিল সেই ধাক্কা থেকে সহজেই বেড়িয়ে আসতে পারলেন তাঁরা। 

আরও পড়ুন - ৩০ নভেম্বর শুরু আইলিগ, শেখ কামাল কাপের সেমিফাইনালে মোহনবাগান


তবে প্রথম দুই বছরের মত এবারও একই মেজাজে পাওয়া গেল হাভাসকে। হায়দরাবাদের বিরুদ্ধে বড় জয় পাওয়ার পরও তাই বলছেন, ‘এই জয় অতীত। সামনে এবার চেন্নাইন এফসির বিরুদ্ধে ম্যাচ। এবার সেটার দিকেই তাকাতে হবে। আমরা বড় জয় পেয়েছি ভাল কথা কিন্তু প্রতিদিন পাঁচ গোলে ম্যাচ জেতা যাবে না। তাই আমাদের পরিশ্রম করে যেতে হবে। নিজেদের পারফরম্যান্সের গ্রাফটা ধরে রাখতে হবে।’ 

আরও পড়ুন - ভারত অধিনায়ক সৌরভই হবেন দক্ষ প্রশাসক, সাক্ষীর অপেক্ষায় ক্রিকেট বিশ্ব

 

 

আগামী বুধবার আবার অ্যাওয়ে ম্যাচ এটিকের। চেন্নাইয়ের মাঠে গিয়ে খেলতে হবে চেন্নাইন এফসির বিরুদ্ধে। কোচ অ্যান্তোনিও লোপেজ হাভাসের রেকর্ড বলছে তাঁর দল অ্যাওয়ে ম্যাচে বেশি ভাল খেলে। চেন্নাইনের বিরুদ্ধে সেই তকমাটা ধরে রাখতে চাইবেন হাভাস। কারণ ঘরের মাঠে ভাল ফুটবল খেলতে না পারার তকমাটা যে শুক্রবারই পিঠ থেকে ঝেড়ে ফেলেছেন এটিকের হেডস্যার। 

আরও পড়ুন - আবার ব্যর্থ বিশ্ব চ্যাম্পিয়ন, ফরাসি ওপেন থেকেও বিদায় সিন্ধুর, হার সাইনারও