গতবছরের ঘটনার পুনরাবৃত্তি ঘটলো আবার। নিজেদের লন্ডনের রাইভাল ক্লাব চেলসি থেকে আবার এক ব্রাজিলিয়ান-কে তুলে নিলেন আর্সেনাল। গতবছর চেলসিতে দীর্ঘদিন খেলা ব্রাজিলিয়ান ডিফেন্ডার দাভিদ লুইজ যোগ দিয়েছিলেন আর্সেনালে। এইবছর চেলসিকে বহুদিন ধরে চেলসিকে ভালো সার্ভিস দিয়ে আসা ব্রাজিলিয়ান উইঙ্গার উইলিয়ান যোগ দিলেন গানার্সদের দলে। আজকেই আর্সেনালের তরফ থেকে অফিসিয়াল ঘোষণা করে জানিয়ে দেওয়া হয়েছে যে তিন বছরের চুক্তিতে লন্ডনের ক্লাবে যোগ দিচ্ছেন ব্রাজিলিয়ান তারকা। 

আরও পড়ুনঃচ্যাম্পিয়ন্স লিগে মেসিদের বিরুদ্ধে নামার আগে লিয়নডস্কিদের হুঁশিয়ারি দিয়ে রাখলেন ভিদাল

সাত বছর ধরে চেলসির হয়ে খেলা উইলিয়ান গতবছরই পা দিয়েছেন ৩২ বছরে। চোটের জন্য চলতি মরশুমের শেষ দিকে চেলসির হয়ে মাঠে নামতে পারেননি তিনি। চেলসির নতুন ম্যানেজার ফ্রাঙ্ক ল্যাম্পার্ড বর্তমানে দলে বেশি করে তরুণ প্রতিভাদের সুযোগ দেওয়ার পক্ষপাতী। তারই ফলস্বরূপ তারকা ব্রাজিলিয়ান উইঙ্গার কে ছেড়ে দিলো চেলসি, এমনটাই মনে করছে বিশেষজ্ঞ মহল। চেলসির হয়ে মোট ২৩৪ টি ম্যাচ খেলে ৩৭ টি গোল এবং ৩৩ টি অ্যাসিস্ট করেছেন উইলিয়ান। 

আরও পড়ুনঃচ্যাম্পিয়ন্স লিগে অঘটন, লেপজিগের কাছে হেরে বিদায় অ্যাটলেটিকো মাদ্রিদের

আরও পড়ুনঃবার্সেলোনায় একসঙ্গে খেলতে পারেন মেসি-রোনাল্ডো, ক্রীড়া সাংবাদিকের দাবি ঘিরে চাঞ্চল্য ফুটবল দুনিয়ায়

আর্সেনালের ১২ নম্বর জার্সি উঠবে আসন্ন মরশুমে উইলিয়ানের গায়ে। পিয়ের এমরিক আউবামইয়ংয়ের সাথে আরও একজন দ্রুতগতির ফরোয়ার্ডকে দলে পেয়ে খুশি আর্সেনাল কোচ মিখায়েল আর্তাতে। তিন বছর এখনও সর্বোচ্চ ফর্মে খেলার ক্ষমতা আছে উইলিয়ানের এমনটাই আশা করে তাকে তিন বছরের চুক্তিতে সই করিয়েছেন আর্সেনাল। গত মরশুমে ইপিএলের লিগ তালিকায় ৮ নম্বরে শেষ করেছে আর্সেনাল। আসন্ন মরশুমে আর্তাতের নেতৃত্বে ভালো ফল করতে মরিয়া গানার্সরা।