অবশেষে অনেক টানাপোড়েন কাটিয়ে শেষপর্যন্ত জার্মান স্ট্রাইকার টিমো ওয়ার্নার-কে সই করালো চেলসি। বুন্দেসলিগার ক্লাব লেপজিগ থেকে জার্মান গোলমেশিনকে পরবর্তী মরশুমের জন্য নিশ্চিত করলো তারা। চেলসি সহ আরও কয়েকটি বড় এবং বিখ্যাত ক্লাব যেমন বায়ার্ন মিউনিখ, ম্যানচেস্টার ইউনাইটেড, লিভারপুল প্রভৃতি ক্লাবগুলির সাথেও ওয়ার্নারের যোগাযোগ ছিল। কিন্তু সকল আশঙ্কাকে মিথ্যে প্রমাণিত করে শেষপর্যন্ত স্ট্যামফোর্ড ব্রিজেই পা রাখতে চলেছে ২৪ বছর বয়সী জার্মান তারকা। 

আরও পড়ুনঃ৯৯ এর ভারত সফরের স্মৃতি রোমন্থন প্রাক্তন পাক পেসারের

টিমো ওয়ার্নারকে সই করানোর জন্য জার্মান ক্লাব লেপজিগকে ৪৭.৫ মিলিয়ন ইউরো দিতে হয়েছে চেলসিকে। ব্রিটিশ মিডিয়া মারফত প্রকাশিত খবর অনুযায়ী জার্মান তারকার সাথে ৫ বছরের চুক্তি করতে চলেছে চেলসি। অর্থাৎ ২০২৫ সাল অবধি ইংল্যান্ডেই থাকছেন তিনি। জুলাই মাসে বুন্দেশলিগার মরশুম শেষ হওয়ার পরই নতুন ক্লাবে এসে যোগ দেবেন টিমো। আগস্ট মাসে লেপজিগে যখন চ্যাম্পিয়ন্স লিগের পরবর্তী অংশ খেলতে নামবে, তখন দলের অংশ থাকবেন না তিনি। 

আরও পড়ুনঃকরোনা সঙ্গে লড়ছেন,কিন্তু সন্তানদের থেকে দূরত্ব বেদনা দিচ্ছে আফ্রিদিকে

আরও পড়ুনঃকরোনাকে হারিয়ে জীবন যুদ্ধে জয়ী হলেন প্রাক্তন রঞ্জি জয়ী ক্রিকেটার

এখনও অবধি নিজের বর্তমান ক্লাব আর বি লেপজিগ-কে ধন্যবাদ জানিয়েছেন টিমো। চার বছর ধরে তিনি অনেক ভালো সময় কাটিয়েছেন লেপজিগ ক্লাবে। তিনি আজ যে পর্যায়ে পৌঁছেছেন, তাতে লেপজিগের বড় অবদান আছে বলে মনে করেন তিনি। একইসাথে নতুন দলে যোগ দেওয়ার জন্য মুখিয়ে রয়েছেন তিনি। সেখানে সতীর্থদের এবং ম্যানেজারের সাথে খেলতে উদগ্রীব হয়ে আছেন বলে ওয়ার্নার জানিয়েছেন। চেলসি বোর্ডের তরফ থেকেও ওয়ার্নারকে স্বাগত জানানো হয়েছে এবং লেপজিগের হয়ে অবশিষ্ট মরশুমের জন্য তাকে শুভেচ্ছাও জানানো হয়েছে।