তিন ম্যাচ ধরে জয়ের মুখ দেখেনি জুভেন্তাস। এই অবস্থায় মৌরিসিও সারির দল কাল রাতে নেমেছিল চলতি সিঁরি আ মরশুমে দুর্দান্ত ফর্মে থাকা লাৎজিওর বিরুদ্ধে। কিন্তু গত ৭ ম্যাচের মধ্যে ৪ টি তেই হেরেছিল কিরো ইমোবাইলরা। একসময় খেতাবের দৌড়ে থাকা দল ফুটবল ফেরার পর থেকে চূড়ান্তভাবে ভুগছিল ধারাবাহিকতার অভাবে। দুই দলেরই প্রধান গোল স্কোরার, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং কিরো ইমোবাইল দলের গত ম্যাচে গোল পায়নি। ফলে ম্যাচের ফলাফল নিয়ে আশঙ্কায় ভুগছিলেন অনেকে। 

আরও পড়ুনঃস্টোকস ও ব্রডের দাপটে দ্বিতীয় টেস্ট জিতল ইংল্যান্ড, সিরিজের ফল ১-১

ম্যাচের প্রথমার্ধ গোলশূন্য অবস্থায় শেষ হয়েছিল। অনেক চেষ্টা করেও গোলমুখ খুলতে পারেনি দুই দল। দ্বিতীয়ার্ধে দুই দলই অনেক মরিয়া হয়ে মাঠে নামে। ৫০ মিনিটে বক্সের বাইরে থেকে নেওয়া রোনাল্ডোর শট হাতে লাগে এক লাৎজিও প্লেয়ারের। রিভিউ দেখে নিশ্চিত হয় রেফারি যে ঘটনাটি পেনাল্টি বক্সের ভেতরেই ঘটেছে। পেনাল্টি পায় জুভে। গোল করতে ভুল করেননি রোনাল্ডো। তার ঠিক তিন মিনিটের মধ্যে অসাধারণ দক্ষতায় লাৎজিওর গোলের সামনে পৌঁছে যান দিবালা। কিন্তু শট নেওয়ার বদলে তিনি বল বাড়ান ফাঁকায় থাকা রোনাল্ডোকে। ফাঁকা গোলে বল ঠেলে চলতি সিঁরি আ-তে নিজের ৩০ তম গোলটি করে নেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। 

আরও পড়ুনঃটি২০ বিশ্বকাপকে লাল কার্ড, সবুজ সঙ্কেত পেয়ে আইপিএলের প্রস্তুতিতে বিসিসিআই

আরও পড়ুনঃটি২০ বিশ্বকাপের টিকিট গ্রাহকদের জন্য বড়সড় ঘোষণা আইসিসির

এর পর চাপ বাড়ায় লাৎজিও। তারমধ্যেও সুযোগ খুঁজে নিয়েছিল জুভেন্তাস। রোনাল্ডোর বাড়ানো বল ধরে বক্সের মধ্যে অসাধারণ ক্রসে রোনাল্ডোকেই খুঁজে নেন দিবালা। কিন্তু রোনাল্ডোর দুর্ভাগ্য, তার জোড়ালো হেডার গোলকিপার-কে পরাস্ত করলেও ক্রসবারে লেগে মাঠের বাইরে যায়। এদিকে ৮৫ মিনিটে বুনুচ্চির ভুলে পেনাল্টি পায় লাৎজিও। গোল করতে ভুল করেননি কিরো ইমোবাইল। তারপরেও গোলের সুযোগ পেয়েছিল লাৎজিও। পোলিশ গোলকিপার সেজনির অসাধারণ সেভে কোনওক্রমে রক্ষা পায় জুভে। এগিয়ে গিয়েও সেই লিড ধরে রাখতে পারার অক্ষমতা ভবিষ্যতে ভোগাতে পারে জুভেন্তাস-কে।