ফুটবল পায়ে তার যাদু, স্কিল,ড্রিবিলং বা গতি দেখে বিপক্ষের প্লেয়ারের প্যান্ট খুলে যাওয়ার মত অবস্থা বার বার হয়েছে। আর হওয়াটাই তো স্বাভাবিক। যদি লোকটার নাম হয় দিয়াগো মারাদোনা। কিন্তু এবার নিজের প্যান্টই খুলে ফেললেন এই কিংবদন্তী ফুটবলার। তাও আবার নাচতে নাচতে। শুনে অবাক হলেও, এটাই সত্যি। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ছড়িয়ে পড়েছে মারাদোনার এমন বিতর্কিত অবস্থায় নাচের। যা মুহুর্তের মধ্যে বাইরাল হয়ে উঠেছে নেট দুনিয়ায়।

আরও পড়ুনঃশ্রদ্ধার সঙ্গে পালিত হল প্রয়াত পিকে বন্দ্য়োপাধ্য়ায়ের ৮৪ তম জন্মদিন

সোশ্যাল মিডিয়ায় মারাদোনার যে ভিডিওটি ছড়িয়ে পড়েছে তার দৈর্ঘ্য ৪৫ সেকেন্ড। ভিডিওটিতে দেখা যাচ্ছে এক মহিলার সঙ্গে নাচছেন ফুটবলের কিংবদন্তী। তাতে কোনও সমস্যাই ছিল না। ঘরের উপস্থিত অন্যান্যরাও উপভোগ করছিলেন সেই নাচ। কিন্তু তারপরই ঘটল বিপত্তি। হঠাৎই নাচতে নাচতে নিজের প্যান্ট খুলে ফেলেন মারাদোনা। কিছুক্ষণ সেই অবস্থাতেই নাচের দিয়াগো। যা দেখে বিব্রত বোধ করেন ঘরে উপস্থিত অন্য়ান্যরা। পরে অবশ্য প্য়ান্ট তুলে নেন মারাদোনা। তারপর ওই মহিলার সঙ্গে অন্তরঙ্গ হওয়ার চেষ্টা করেন। মহিলাকে জড়িয়ে ধরে চুম্বনও করতে থাকেন  তিনি।

 

 

আরও পড়ুনঃমহামারীকে চ্যালেঞ্জ জানানোর খেসারত,এবার করোনা আক্রান্ত নোভাক জকোভিচ

আরও পড়ুনঃকরোনা যোদ্ধাদের সম্মান জানাতে অভিনব উদ্যোগ ইসিবির

মারাদোনা ও বিতর্ক যেন একে অপরের পরিপূরক। এর আগেও একাধিক বিতর্কে নাম জড়িয়েছে বিশ্ব ফুটবলের জীবন্ত কিংবদন্তির। জীবনে একাধিক সম্পর্কেও জড়িয়েছেন মারাদোনা। মারাদোনার সেক্স ফ্য়ান্টাসি নিয়েও একবার মুখ খুলছিলেন এক মডেল। তবে সময় গড়ালেও, বিতর্ক তার পিছু ছাড়েনি বা বিতর্ককে তিনি ছাড়েননি। এবার নিজের হাতে প্যান্ট খুলে নেচে ও অন্তরঙ্গ হয়ে নয়া বিতর্কে জড়ালেন 'হ্যান্ড অফ গড'।