মোহনবাগানে আবার জোসে ব়্যামিরেজ ব্যারেটো। সবুজ মেরুন র্জাসিতে প্রায় সাত বছর আগে খেলা ছেড়েছেন। কিন্তু এখনও মোহনবাগানের সঙ্গে তাঁর আত্মিক যোগ। সমর্থকদের মনেও এখনও একটা বড় জায়গা করে রেখেছেন সবুজ তোতা। সেই ব্যারেটোই এবার ফিরে আসছেন গঙ্গা পাড়ের ক্লাবে। তবে এবার নতুন ভূমিকায়। কোচ ব্যারেটোকে সাত দিনের জন্য কোচিং শেখার সুযোগ করে দিল ব্যারেটোর প্রাণের ক্লাব। সোমবার সকালে তাই কোচ ব্যারেটোকে দেখা যাবে মোহনবাগান মাঠে। 

আরও পড়ুন - ক্রিকেটার ধোনিকে ফুটবলার বানিয়ে দিলেন তাঁর রাজ্যের মুখ্যমন্ত্রী রঘুবর দাস

 

আরও পড়ুন - ম্যাচ ফিক্সিং নিয়ে আবার বোমা ফাটালেন শোয়েব আখতার, দিলেন অজানা তথ্য

বর্তমানে মুম্বইতে থাকেন সবুজ তোতা। সেখানেই রিলায়েন্স অ্যাকাডেমির সহকারি কোচের দায়িত্বে আছেন। সেরে ফেলেছেন কোচিংয়ের বি লাইসেন্স। আগামী বছরের মধ্যে করে ফেলতে চাইছেন এ লাইসেন্সটাও। এখন ছুটিতে আছে। এই সময়টায় মুম্বইতে বসে থেকে সময় নষ্ট করতে চাইছেন না সবুজ তোতা। স্প্যানিশ কোচ কিভু ভিকুনার অধীনে এক সপ্তাহে কোচিংয়ের সহজ পাঠ শিখে নিতে চাইছেন মোহনবাগানের শীত গ্রীষ্মের ভরসা। ইতিমধ্যেই শহরে পৌছে গেছেন তিনি। সোমবার থেকে নেমে পরবেন মাঠে। 

আরও পড়ুন - দিন রাতের টেস্টের আগে প্রস্তুতি ম্যাচ, চিমটি কাটা মন্তব্য বাংলা কোচের

কিন্তু মোহনবাগানের কোচ কিভু ভিকুনা? তাঁর সম্মতি কি আদৌ নেওয়া হয়েছে। বাগান কোচের কোনও আপত্তি নেই। তিনি মোহনবাগান ফুটবলারদের ফুটবল শেখানোর পাশাপাশি ব্যারেটোকে কোচিংটাও শেখাতে রাজি। বাগান কর্তাদের মতে ব্যারেটো মোহনবাগান পরিবারের সদস্য। তাই সবুজ তোতা কোচিং শেখার আবেদন করতেই রাজি হয়ে গেছেন মোহনবাগান কর্তারা।