ইউরোপা লিগ জয়ের জন্য তৈরি ইন্টার মিলান, ম্যাচ জিতে ওঠে এমনটাই বললেন ইন্টারের আর্জেন্টাইন ফরোয়ার্ড লাউতারো মার্টিনেজ। সোমবার রাতে ইউরোপা লিগের দ্বিতীয় সেমিফাইনাল খেলতে নেমেছিল তারা। সেখানে তাদের প্রতিপক্ষ ছিল ডেনমার্কের ক্লাব শাখতার ডনেস্ক। কিন্তু সিঁরি আ দৈত্যদের সামনে পর্তুগিজ কোচ লুইস কাস্ত্রোর দল। ৫-০ ফলে ডেনমার্কের ক্লাবটিকে গুঁড়িয়ে দিয়ে এসেছেন আন্তোনিও কন্তের ছেলেরা। জোড়া গোল করে ম্যাচের নায়ক মেসির বন্ধু লাউতারো মার্টিনেজ। জোড়া গোল করেছেন বেলজিয়ান তারকা রোমেরো লুকাকুও। অপর গোলটি করেছেন ইতালিয়ান ডিফেন্ডার ড্যানি দি-এমব্রেসিও।

আরও পড়ুনঃজোর কদমে চলছে আইপিএলের প্রস্তুতি, নেট দুনিয়া আগুন ঝড়াচ্ছে হার্দিকের 'মাচো লুক'

চলতি মরশুমে একটি গুজব বার বার কানে এসেছে। নিজের দেশের স্ট্রাইকার এবং খুব ভালো বন্ধু লাউতারো মার্টিনেজকে নিজেদের দলে চেয়েছেন লিওনেল মেসি। লুইস সুয়ারেজ নিজের সেরা সময় পেরিয়ে এসেছেন। আন্তোনিও গ্রিজম্যানও প্রত্যাশা মতো পারফরম্যান্স দিতে পারেননি বার্সায় এসে। ফলে একজন ভালো স্ট্রাইকার দলে নিতে মরিয়া বার্সেলোনা। এখন ইউরোপা লিগে এই পারফরম্যান্সের পর বার্সেলোনা আরও বেশি মরিয়া থাকবে মরশুম শেষ হলেই তাকে দলে নেওয়ার জন্য। নিজের পারফরম্যান্সে তিনি নিজেও সন্তুষ্ট বলে জানিয়েছেন মার্টিনেজ। 

আরও পড়ুনঃআইপিএলের নয়া টাইটেল স্পনসরেরও নাকি রয়েছে চিনা যোগ, অস্বস্তিতে বিসিসিআই

আরও পড়ুনঃধোনির পর অ্যারন ফিঞ্চ, অবসরের নিয়ে সিদ্ধান্তের কথা জানালেন অসি অধিনায়ক

মরশুমে সব প্রতিযোগিতা মিলিয়ে মোট ২১ টি গোল করেছেন মার্টিনেজ। যদিও ফাইনালে তাদের লড়াইটা একদমই সোজা হবে না। তাদের ফাইনালে খেলতে ইউরোপা লিগের ইতিহাসে অন্যতম সফল দল সেভিয়া-র বিরুদ্ধে। প্রাক্তন স্পেন এবং রিয়াল মাদ্রিদ কোচ জুলিয়েন লোপেতেগুইয়ের কোচিংয়ে দুর্দান্ত ফর্মে রয়েছে তারা। ম্যানচেস্টার ইউনাইটেড-কে হারিয়ে ফাইনালে উঠেছে তারা। তাদের বিরুদ্ধে ভালো পারফরম্যান্স করে নিজেকে প্রমাণ করতে মরিয়া মার্টিনেজ।