Asianet News Bangla

লালিগায় অমিমাংসিত মাদ্রিদ ডার্বি, জয় বার্সার, জয় পেল জুভেন্তাস ও পিএসজি, প্রিমিয়ার লিগে জয় চেলসি, লিভারপুল ও ম্যানসিটির

  • লালিগায় গোল শূন্য ড্র রিয়াল-অ্যাটলেটিকো মাদ্রিদ ডার্বি
  • মেসি ছাড়াই লালিগায় জয় পেল বার্সেলোনা
  • রোনাল্ডোর গোলে জয় জুভেন্তাসের, জিতলো পিএসজি
  • প্রিমিয়ার লিগে জয় ম্যানসিটি, চেলসি, লিভারপুলের
Madrid derby ended goaless on other hand juventus barcelona won
Author
Kolkata, First Published Sep 29, 2019, 10:44 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

অমিমাংসিত ভাবে শনিবার রাতে  শেষ হল মাদ্রিদ ডার্বি। এদিন গোল শূন্য ড্র করে ম্যাচ শেষ করল রিয়াল মাদ্রিদ ও অ্যাটলেটিকো মাদ্রিদ। এদিন এই ডার্বিতে ফের একবার গোলের মুখ দেখতে ব্যর্থ হলেন জিনেদিন জিদানের ছেলেরা। ম্যাচের আগে থেকেই দুই দলের পারফরম্যান্স নিয়েই চাপে ছিলেন কোচেরা। তবে এবার ম্যাচের পর সেই আশঙ্কাই সত্যি হল। ৯০ মিনিট টানা খেলা হলেও গোলের মুখ দেখা হয়নি ফুটবলারদের। ম্যাচে ২টি হলুদ কার্ড দেখেন রিয়াল ফুটবলাররা। পাশাপাশি একটি হলুদ কার্ড দেখেন অপরদি দলের অ্যাটলেটিকো মাদ্রিদও। এদিন ভালো ফুটবল খেললেও জালে বল জড়াতে ব্যর্থ হয়েছেন বেনজেমা, হ্যাজার্ড, বেলরা।

আরও পড়ুন, শতবর্ষের ইস্টবেঙ্গল, না পিয়ারলেসের নতুন ইতিহাস, রবিবার কলকাতা লিগের ফয়সালা

মাদ্রিদের পাশাপাশি লালিগার অপর ম্যাচে জয় পেল বড় ক্লাব বার্সেলোনাও। ২-০ গোলে গেটাফে হারিয়ে দেয় মেসির দল। তবে এদিন চোট সমস্যা থাকায় মাঠে নামতে দেখা গেল না লিও মেসিকে। ম্যাচে একাধিক সুযোগ পেলেও এদিন অনেক সুযোগ নষ্ট করেন বার্সেলোনার ফুটবলাররা। দলের হয়ে প্রথম গোলটি করেন লুইস সুয়ারেজ ও দ্বিতীয় গোলটি করেন জুনিয়র ফিপরো। তবে এই ম্যাচে গোলের পারিমান থেকে অনেক বেশি ছিল হলুদ কার্ডের পরিমান। পুরো ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াইয়ে ৭টি হলুদ কার্ড দেখলেন দুই দলের পাশাপাশি বার্সেলোনার হয়ে লাল কার্ড দখেলেন ক্লেমেন্ট লেনগেট।

আরও পড়ুন, বার্ষিক পুরস্কারে দুর্নীতির অভিযোগ, শাস্তির হুমকি দিল ফিফা

অপরদিকে, সিরিএতে জয় পেল জুভেন্তাস। ক্রিস্টিয়ানো রোনাল্ডো ও মিরলেম প্যানিকের গোলে এদিন জয় পায় জুভেন্তাস। এসপালের বিরুদ্ধে এদিন ভালো ফুটবল খেলতে দেখা গিয়েছে জুভেন্তাস ফুটবলারদের। অন্যদিকে, আরও এক তারকার গোলে লিগ ওয়ানে জয় পেল পিএসজি। নেইমারের একমাত্র গোলে বোরডেক্সের বিরুদ্ধে জয় পেল পিএসজি। দলের হয়ে ৭০মিনিটের মাথায় একমাত্র গোলটি করেন নেইমার।

আরও পড়ুন, দুটি পুরস্কারের জন্য মনোনীত হল রিয়াল কাশ্মীর ফুটবল দল নিয়ে তৈরি তথ্যচিত্র

ইংলিশ প্রিমিয়ার লিগে এদিন জয় পেল বড়  ক্লাবগুলো। এদিন জয়ের মুখ দেখলো ম্যানসিটি, লিভারপুল ও চেলসি। শেফিল্ড ইউনাইটেডের বিরুদ্ধে ১-০ গোলে জিতিছে লিভারপুল। ব্রিংটন হোভের বিরুদ্ধে ২-০ গোলে জয় পেয়েছে চেলসি। এভারটনের বিরুদ্ধে ৩-১ গোলে জয় পায় ম্যানসিটি।

Follow Us:
Download App:
  • android
  • ios