এই মুহুর্তে প্রিমিয়ার লিগে দুর্দান্ত ছন্দে ম্যানচেস্টার ইউনাইটেড। গত বৃহস্পতিবার রাতে অ্যাস্টন ভিলা-র বিরুদ্ধে মাঠে নেমেছিল রেড ডেভিলসরা। ৩-০ ফলে ভিলাকে উড়িয়ে দেয় তারা। দীর্ঘদিন পর প্রিমিয়ার লিগে গোল করেছেন পোগবা। পল পোগবা ছাড়াও গোল করেন তরুন তারকা মেসন গ্রিনউড এবং ক্রমে ম্যানচেস্টার ইউনাইটেড দলের অন্যতম ভরসা হয়ে ওঠা ব্রুনো ফার্নান্দেজ। বিতর্কিত পেনাল্টি থেকে দলকে গোল করে প্রথমে এগিয়ে দেন ব্রুনো ফার্নান্দেজ। তারপর গোল করেন ম্যান ইউয়ের নতুন তরুণ তারকা মেসন গ্রিনউড। বিরতির পর ব্রুনোর পাস থেকে গোল করে এক বছর পর প্রিমিয়ার লিগে গোল করেন পল পোগবা। অনেক গুলি গোলের সুযোগ নষ্টও করেন ম্যান ইউ ফুটবলাররা, নয়তো ব্যবধান আরও বাড়তে পারতো। 

আরও পড়ুনঃআজ রাতে গ্রানাদাকে হারিয়ে লা-লিগা জয়ের দিকে আরও এক ধাপ এগোতে চায় রিয়াল

অপরদিকে প্রিমিয়ার লিগে নিজেদের শেষ ম্যাচে ফের হার চেলসির। চ্যাম্পিয়ন্স লিগে যোগ্যতা অর্জনের রাস্তায় ফের বড়সরো ধাক্কা খেয়েছে ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের দল। শেফিল্ড ইউনাইটেডের কাছে ৩-০ গোলে হেরে বেকায়দায় ব্লুজ-রা। দুই ম্যাচ আগে লিগ টেবিলের তলার দিকে থাকা ওয়েস্ট হ্যামের কাছে হেরে মাঠ ছাড়তে হয় চেলসিকে। তারপর পর পর দুটি ম্যাচে জিতে ছন্দে ফিরেছিল ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের ছেলেরা। কিন্তু এখন আবার এই হারে চেলসির চ্যাম্পিয়ন্স লিগে যোগ্যতা অর্জন নিয়ে প্রশ্ন তুলে দিল। 

আরও পড়ুনঃফের দেখা মিলবে লর্ডসের দৃশ্য,কবে শার্ট খুলে ওড়াবেন জানালেন সৌরভ গঙ্গোপাধ্যায়

আরও পড়ুনঃছবিতে ফিরে দেখা লকডাউন পরবর্তী প্রথম আন্তর্জাতিক টেস্ট ম্যাচের গুরুত্বপূর্ণ দিকগুলি

গতকাল রাতে ম্যাচ হেরেছে ম্যান ইউয়ের চ্যাম্পিয়ন্স লিগে যোগ্যতা অর্জনের পথে আর এক কাঁটা লেস্টার সিটি। বোর্নমাউথের বিরুদ্ধে এক গোলে এগিয়ে থেকেও ৪-১ গোলে ম্যাচ হারে ফক্সরা। এই মুহুর্তে ৩৫ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের চার নম্বরে রয়েছে ব্রেন্ডন রজার্সের দল। সমসংখ্যক ম্যাচ খেলে ৬০ পয়েন্ট নিয়ে তিন নম্বরে চেলসি। এক ম্যাচ কম খেলে ৫৮ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে রয়েছে ওলে গানার সলশায়ারের ছেলেরা। আজ রাতে ম্যাচ জিতে লিগ টেবিলে ৩ নম্বরে উঠে আসার সুযোগ রয়েছে তাদের সামনে।