রোনাল্ড কোম্যান কোচ হয়ে আসার পরই জানিয়ে দিয়েছিলেন যে নামে বড় খেলোয়াড়দের নয়, তিনি সেই সমস্ত খেলোয়াড়দের দলে রাখবেন যারা তার ফর্মেশনে ফিট করবেন। এরমধ্যেই জল্পনা শুরু হয়ে গিয়েছিল লুইস সুয়ারেজকে নিয়ে। তবে তার আগেই ক্লাব ছাড়তে বাধ্য হলেন ক্রোয়েশিয়ান তারকা ইভান রাকিতিচ। বার্সেলোনা ছেড়ে নিজের প্রাক্তন ক্লাব সেভিয়া-তে যোগ দিচ্ছেন তিনি। 

আরও পড়ুনঃক্লাবের বিরুদ্ধে কার্যত বিদ্রোহ ঘোষণা, অনুশীলন ও করোনা পরীক্ষায় অনুপস্থিত মেসি, হতাশ ভক্তরা

স্প্যানিশ সংবাদপত্রগুলির খবর অনুযায়ী সেভিয়ার সঙ্গে চুক্তি প্রায় সম্পন্ন ক্রোয়েশিয়ার মিডফিল্ডারের। সেভিয়াতে মেডিক্যাল সম্পন্ন হলেই তিনি অফিসিয়ালি সেভিয়ার ফুটবলারে পরিণত হবেন যা আর সামান্য কিছু সময়ের অপেক্ষা। রিয়াল মাদ্রিদের প্রাক্তন কোচ জুলিয়েন লোপেতেগুই খুশি রাকিতিচকে পেয়ে। তিন বছরের চুক্তিতে নিজের পুরোনো ক্লাবে ফিরছেন রাকিতিচ। 

আরও পড়ুনঃআইপিএলে তারকা হতে পারেন বাংলার এই ক্রিকেটাররা, দেখে নিন তালিকা

আরও পড়ুনঃ'জাতির জন্য অনুপ্রেরণা আপনি', প্রণব মুখোপাধ্যায়ের প্রয়াণে শোকবার্তা সচিন-কোহলি-রোহিতদের

যদিও রবিবার বার্সালোনার বাকি ফুটবলারদের সাথে করোনা সংক্রমণের পরীক্ষা করান তিনি। তাই প্রি-সিজন শুরুর আগেই তাকে ক্লাব ছাড়তে দেখে বিস্মিত অনেকেই। ৩২ বছরের তারকার চুক্তি আসন্ন মরশমের শেষ অবধি ছিল। গত মরশুমে ক্লাবের হয়ে লিগে ১ টি গোল ও তিনটি এসিস্ট করেছিলেন তিনি। তার পারফরম্যান্সে সন্তুষ্ট ছিল না বার্সা বোর্ড। বার্সা কোচ হিসেবে কোম্যান নিজের কাজ শুরু করে দিয়েছেন। তার প্রথম ধাপ হলো অপ্রয়োজনীয় ফুটবলারদের দল থেকে ছেঁটে ফেলা।