করোনা মহামারীর বর্তমান পরিস্থিতির কথা বিচার করে অবশেষে সিদ্ধান্ত বদল করল মোহনবাগান ক্লাব কর্তৃপক্ষ। গত সোমবার ক্বাবের তরফ তেকে ট্যুইট করে জানানো হয়েছিল, প্রায় তিন মাস বন্ধ তাকার পর অবশেষে আগামী ১৫ জুন থেকে খুলে দেওয়া হবে মোহনবাগান টেন্টের দরজা। খেলা শুরু নিয়ে কোনও সিদ্ধান্ত না হলেও, সদস্য-সমর্থকদের কথা ভেবে এই সিদ্ধান্ত নিয়েছিল সবুজ-মেরুণ ক্লাব কর্তৃপক্ষ। কিন্তু করোনা সংক্রমণের ঝুঁকির কথা ভেবে পিছু হটল বাগান। সদস্য, সমর্থক থেকে ক্লাব কর্তা ও কর্মীদের স্বাস্থ্যের কথা ভেবেই এই সিদ্ধান্ত নিয়েছে মোহনবাগান কর্তারা।

আরও পড়ুনঃ'বিরাট কোহলি মানেই ভারতীয় দল,ও একাই এগারো জন'

শনিবার ক্লাবের তরফ থেকে একটি প্রেস বিবৃতি প্রকাশ করা হয়। সেই প্রেস বিবৃতিতে মোহনবাগান সচিব সৃঞ্জয় বোস জানান,'প্রথমে ঠিক হয়েছিল ১৫ জুন বাগানভক্তদের জন্য ক্লাব খুলে দেওয়া হবে। কিন্তু প্রতিনিয়ত সংক্রমণ বাড়ছে। পরিস্থিতি রীতিমতো উদ্বেগজনক। এমন অবস্থায় সদস্য-সমর্থকদের সুস্থ ও সুরক্ষিত থাকার দিকটাও ভাবা হচ্ছে। তাছাড়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও রাজ্যবাসীকে অনুরোধ জানিয়েছেন, খুব দরকার ছাড়া যেন কেউ বাইরে না বের হন। তাই সবদিক বিচার করেই আপাতত ক্লাব বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। গোটা পরিস্থিতির উপর নজর রাখা হচ্ছে। সঠিক সময় বুঝেই পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।'

 

 

আরও পড়ুনঃকরোনা ভাইরাসে আক্রান্ত শাহিদ আফ্রিদি,সোশ্যাল মিডিয়ায় জানালেন প্রাক্তন পাক অধিনায়ক

আরও পড়ুনঃএক সপ্তাহে তিনবার ডেইল স্টেইনের বাড়িতে ডাকাতদের হানা

১৫ জুন থেকে ক্লাব টেন্ট খোলার পাশাপাশি আরও একটি সিদ্ধান্ত নিয়েছিল সবুজ-মেরুণ কর্তৃপক্ষ। ঠিক হয়েছিল ১৫ জুন ক্লাব খোলার পরের দিন ১৬ জুন থেকে ক্লাবে পাওয়া যাবে চ্যাম্পিয়ন মোহনবাগানের মার্চেনডাইস। ন্যায্য দাম দিয়ে সেই জিনিস কিনতে পারবেন সদস্য, সমর্থকরা। কিন্তু ক্লাব না কোলায় স্থগিত থাকছে সেই সিদ্ধান্তও। তবে ক্লাবের তরফ থেকে জানানো হয়েছে,, অনলাইনেই কেনা যাবে জার্সি-মাগ-সহ আই লিগ চ্যাম্পিয়ন বাগানের লোগোযুক্ত সমস্ত সরঞ্জাম। শীঘ্রই শুরু হবে বিক্রি। কোন ওয়েবসাইটে গিয়ে কীভাবে সেসব প্রোডাক্ট কিনতে পারবেন সমর্থকরা, তা খুব তাড়াতাড়ি জানিয়ে দেওয়া হবে। মানুষের স্বাস্থ্যের কথা ভেবে ক্লাবের এই সিদ্ধান্তকে মেনেও নিয়েছেন সমর্থকরা।