14

সারা বছরের অপেক্ষার শেষে দুর্গা ষষ্ঠী চলেই এলো। মন্ডপে মন্ডপে মায়ের আরাধনা শুরু হয়ে গিয়েছে, ঢাকের আওয়াজের সঙ্গে টেক্কা দিয়ে চলছে মাইকের আওয়াজ। থিম প্যান্ডেল গুলিতে উপচে পড়া ভিড়।  বাঙালির বারো মাসে তেরো পার্বণের উৎসব গুলিকে নাটকীয় আকারে দর্শকদের কাছে তুলে ধরতে বাংলা টিভি চ্যানেলগুলির জুরি মেলা ভার। টিভি খুললে শুধু সংবাদ চ্যানেলেই নয় অন্যান্য টিভি সিরিয়ালের চ্যানেলগুলিতে ইতিমধ্যেই দুর্গা পূজার ছোঁয়া লেগে গিয়েছে। জি বাংলা, স্টার জলসা, কালার্স বাংলা এর চ্যানেলগুলিতে দেখানো হচ্ছে মায়ের আরাধনা। 

Subscribe to get breaking news alerts

24

'সাহেবের চিঠি', 'অনুরাগের ছোঁয়া' ধারাবাহিকে শুরু হয়েছে দুর্গা পূজা উদযাপন  তেমনই  'বোধিসত্ত্বের বোধবুদ্ধি'-তে দুর্গা পূজা স্পেশাল এপিসোড চলবে ৩-৭ অক্টোবর পর্যন্ত। পাড়ার পুজো এবার হবে বোধিদের ঘরে । এই নিয়ে শুরু হয়েছে নানা জল্পনা আর এই জল্পনার সমাধানে থাকবে বোধির অভিযান । বোধির খুদে চরিত্রটি এতটাই আকর্ষনীয় যে সে নাকি সব সমস্যার সমাধান এক নিমেষেই করে দিতে পারে। 

34

তবে এবার পুজোর স্পেশাল এপিসোডে থাকবে একটু ট্যুইস্ট। বোধির পরবর্তী অভিযান হবে চুরি হয়ে যাওয়া মুকুট খোঁজা। ধারাবাহিকের অন্যতম খুদে চরিত্র মুন্নিকে বসানো হবে কুমারী পূজার আসনে। কিন্তু মুন্নির মাথার মুকুটটি চুরি হয়ে যায়, যথারীতি বোধির বাড়িতে এই নিয়ে শুরু হয় হই হুল্লোড়। কে নিল এই মুকুট? এই প্রশ্নের মধ্যেই কি বোধি পারবে তার গোয়েন্দাগিরি সফল করতে? 
 

44

মুকুট খোঁজার অভিযানে অবশ্য দুর্গা পূজার নিয়ম পালন করতে ভুলবেন না ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীরা। সন্ধিপূজা, অষ্টমীর অঞ্জলি, সিঁদুর খেলা সব থাকবে আসন্ন এপিসোড গুলিতে। পুজার এই স্পেশাল এপিসোড গুলিতে বোধির রহস্য উদঘাটন দেখতে আপনাকে অবশ্যই চোখ রাখতে হবে রাত ১০ টায় শুধুমাত্র জি বাংলার পর্দায়। 

আরও পড়ুন

আগামী বছর কবে থেকে পুজো? বোধন বেলায় জানুন ২০২৩ সালের দুর্গাপুজোর নির্ঘন্ট

বিজয়া দশমীতে তৈরি হচ্ছে বিশেষ যোগ, জানুন শুভ মুহুর্তের সময়

সপ্তমীর দিন থাকুক এলিগ্যান্ট লুক, রাইমার মতো স্টাইলিশ আউটফিট ট্রাই করতে পারেন আপনিও