বিশ্বনাথ দাস, হাওড়া-দীর্ঘদিন  অসুস্থ অবস্থায় বাড়িতে স্বামী। শারীরিক সমস্যার কারনে তিনি রোজগার করতে পারনেনি। এই অবস্থায় স্বামীকে বাড়ির চার তলা থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। নীচে পড়ে গিয়ে স্ত্রীর বিরুদ্ধে নিজেই অভিযোগ করলেন ওই আক্রান্ত স্বামী।

আরও পড়ুন-বাজি বিক্রির অভিযোগে আটক ৩, প্রতিবাদে কাঁচড়াপাড়ায় রাস্তা অবরোধ করে বিক্ষোভ বাজি বিক্রেতাদের

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে হাওড়ার লিলুয়া থানা এলাকার চকপাড়া কালীতলায়। মঙ্গলবার সকালে প্রত্যক্ষদর্শীরা দেখেন, আবাসনের চার তলা থেকে এক ব্যক্তি নীচে পড়ে যাচ্ছেন। চারতলার ব্যালকনি থেকে রাস্তার ধারে কেবলের তারে আটকে যান। সেখান তাঁর ভার সামলাতে না পেরে রাস্তার ধারে দড়াম করে পড়ে যান ষাটোর্ধ বৃদ্ধ। আক্রান্ত ব্যক্তির নাম অশোক দাস।

আরও পড়ুন-'আমরা দাদার অনুগামী', শুভেন্দু অধিকারীর সমর্থনে এবার পোস্টার পড়ল নদিয়ায়

সাত সকালে এই ধরনের ঘটনা দেখে হতবাক হয়ে পড়েন স্থানীয় বাসিন্দারা। আক্রান্ত স্বামী অশোক দাসের অভিযোগ, তাঁর স্ত্রী তাঁকে চার তলা থেকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে। তিনি অসুস্থ হওয়ায় রোজগার করতে পারেন না। এই অবস্থায় তাঁর সেবা করতে অনীহা প্রকাশ করছেন তাঁর স্ত্রী। ষাটোর্ধ বৃদ্ধ গুরুতর আঘাত পান মাথায় ও পায়ে। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে হাওড়া জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। যদিও, স্বামীর তোলা অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছেন স্ত্রী। ঘটনার তদন্ত শুরু করেছে লিলুয়া থানার পুলিশ। অভিযুক্ত স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ।