কলকাতা শহর যে প্রবীণ নাগরিকদের জন্য নিরাপদ নয়, সেকথা এর আগেও বহুবার আলোচিত হয়েছে। তবে এবার রাজধানী দিল্লিও যে বয়স্ক মানুষদের জন্য খুব একটা নিরাপদ জায়গা নয়, তাফের প্রমাণ হল। দক্ষিণ দিল্লতে নিজের বাড়ি থেকে অপহরণ করা হল ৯১ বছরের বৃদ্ধকে। অভিযোগের তীরর বাড়ির পরিচারকের দিকে। তবে এইধরণের ঘটনা আজকাল খুব একটা অবাক করা কোনও বিষয় নয়, কারণ এই ধরণের ঘটনার খবর প্রায়শই উঠে আসে সংবাদের শিরোনামে। তবে এই ঘটনায় যেভাবে এই নবতিপর বৃদ্ধকে অপহরণ করা হয়েছে, তাতেই হতবাক পুলিশ কর্মীরা। 

দিল্লি নিবাসী ৯১ বছরের কৃষ্ণ খোসলা-কে অচেতন করে একটি রেফ্রিজারেটরের মধ্যে ভরে অপহরণ করা হয়েছে বলে জানা গিয়েছে। পুলিশ সূত্রে খবর শনিবার রাতে এই ঘটনাটি ঘটেছে। পুলিশ আরও জানিয়েছে, নবতিপর ওই বৃদ্ধের বাড়িতে তাঁর পরিচারক প্রায় গত এক বছর ধরে কাজ করছে।  আদতে বিহারের বাসিন্দা কিষাণের তার মালিকের ওপর কোনও কারণে খুব রাগ ছিল। আর সেই রাগ থেকেই শনিবার রাতে নিজের পাঁচ বন্ধুকে সঙ্গে নিয়ে একটি টেম্পো-তে করে মনিবের বাড়িতে হানা দেয় কিষাণ। 

পুঞ্চ-এ ফের যুদ্ধবিরতি লঙ্ঘন পাকিস্তানের, দু'মাসে শহিদ ৬ ভারতীয় জওয়ান

কাবুলে ফের আত্মঘাতি বোমা হামলা, ঘটনার দায় স্বীকার তালিবান জঙ্গিদের

কার্গিলের কাছে বাঙ্কার বানাচ্ছে পাক সেনা, কাশ্মীর ইস্যুতে চাপ অব্যাহত

সেইসময়ে ঘরে ছিলেন  কৃষ্ণ খোসলা ও তাঁর স্ত্রী। প্রথমে তাঁদের ওষুধের সাহায্যে অচেতন করে দেওয়া হয়, তারপর বৃদ্ধকে একটি রেফ্রিজারেটরের মধ্যে ভরে তারপর সেটি  ওই টেম্পোতে তুলে নিয়ে গিয়ে চম্পট দেয় ওই ব্যক্তি। ওই বৃদ্ধের বাড়ির সামনে থাকা সিসিটিভি ফুটেজ থেকেই গোটা বিষয়টি স্পষ্ট হয়ে যায়। প্রাথমিকভাবে পুলিশের অনুমান প্রতিহিংসা পরায়ণ হয়ে এবং ডাকাতির মতলবেই এমন কাণ্ড ঘটিয়েছে সে।