পঞ্জাবে বিষমদ পান করে এখনও পর্যন্ত ২১ জনের মৃত্যু হয়েছে। আর এই ঘটনায়ি রীতিমত নড়েচড়ে বসেছে মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং। পুরো ঘটনার উচ্চপর্যায়ের তদন্তের নির্দেশ দিয়েছেন। প্রকৃত দোষীর ক্ষমা প্রদর্শন করা হবে না বলেও তিনি স্পষ্ট করে জানিয়েছেন। 

বিষমদকাণ্ড সামনে আসার পরই সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছে কংগ্রেস নেতা অমরিন্দর সিং। তিনি বলেছেন, বিষ মদকাণ্ডে ম্যাজিস্ট্রেট পর্যায়ে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।অমৃতসর, গুরুদাসপুর আর তারন তরণে মৃত্য়ুর ঘটনা ঘটেছে। জলন্ধর বিভাগের কমিশনার পুরো ঘটনার তদন্ত পরিচালনা করবে। সংশ্লিষ্ট এসপি ও অন্যান্য কর্মকর্তাদের সমন্বয় করবেন। দোষী সাব্যস্ত হওয়া কোনও ব্যক্তিকেই রেহাই দেওয়া যাবে না। 

 

ইতিমধ্যেই মৃত চার জনের দেহের ময়নাতদন্ত হয়েছে। মুখ্যমন্ত্রী ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন মৃত্যুর প্রধান কারণ অবশ্যই অনুসন্ধান করতে হবে। রাজ্যের জাল মদের রমরমা বেড়ে যাওয়ায় রীতিমত উষ্মা প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী। এক সরকারি আধিকারিকের কথায় এইভাবে জাল মদের রমরমা  একদিকে নাগরিকদের জীবনের ঝুঁকি বাড়িয়ে দিচ্ছে। অন্যদিকে রীতিমত ক্ষতি করবছে রাজস্বেরও। এখনও পর্যন্ত বেশ কয়েকজন অসুস্থ ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন বলেও প্রশাসন সূত্রে জানান হয়েছে। 

মদ না পেয়ে হ্যান্ড স্যানিটাইজারেই নেশা মেটাতে গিয়েছিলেন ওঁরা, কিন্তু ফল হল হিতে বিপরীত ...

উপগ্রহচিত্রে ধরা পড়েছে প্যাংগং-এ ড্রাগনদের উপস্থিতি, রীতিমত যুদ্ধের দামামা বাজানোর প্রস্তুতির ছবি ...

৩৬০ দিন পর কাটল গৃহবন্দি দশা, উপত্যকার নেতা সাজাদ লোনকে শুভেচ্ছা ওমরের ...
স্থানীয় প্রশাসন সূত্রের খবর বুধবার রাত থেকেই অমৃতসর, বাটালা তরন তারনে পরপর মৃত্যুর ঘটনা ঘটেছে। পুলিশ জানিয়েছে প্রথম মৃত্যুর ঘটনা ঘটে অমৃতসরে। পরপর পাঁচ জনের মৃত্যু হয়। ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে মুচল গ্রামের বাসিন্দা বলভিব্দর কৌরকে। তাঁর বিরুদ্ধে খুনসহ একাধিক অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।