Asianet News BanglaAsianet News Bangla

বিজেপি বিরোধী জোট নিয়ে তৎপরতা, কাল মমতার কথা হতে পারে সনিয়া গান্ধী ও শরদ পাওয়ারের সঙ্গে

জোট নিয়ে রীতিমত তৎপরতা তৃণমূল কংগ্রেস শিবিরে। বুধবার মমতা বন্দ্যোপাধ্যায় ও সনিয়া গান্ধীর বৈঠক হতে পারে বিকেলে। 
 

Bengal cm Mamata Banerjee to meet congress president Sonia Gandhi on Wednesday bsm
Author
Kolkata, First Published Jul 27, 2021, 7:20 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

জাতীয় রাজনীতিতে গুরুত্বপূর্ণ হতে চলেছে আগামিকাল অর্থাৎ বুধবার। কাল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিকেল সাড়ে ৪টে নাগাদ কংগ্রেস প্রেসিডেন্ট সনিয়া গান্ধীর সঙ্গে দেখা করতে পারেন। সনিয়া গান্ধীর বাসভবন ১০ নম্বর জনপথের বাড়িতেই  তাঁর সঙ্গে দেখা করতে যাবেন।  কালই তাঁর সঙ্গে বৈঠকে বসবেন এনসিপি নেতা শরদ পাওয়ার।

এক ইঞ্চি জমিও ছাড়ব না, মিজোরামকে সুপ্রিম কোর্টে যাওয়ার হুমকি অসমের মুখ্যমন্ত্রী হেমন্ত বিশ্ব শর্মার

মঙ্গলবার মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন কংগ্রেস নেতা আনন্দ শর্মা ও মধ্যপ্রদেশের প্রাক্তন নেতা কমল নাথ।  আনন্দ শর্মা জানিয়েছেন তৃতীয় বারের জন্য বাংলার ক্ষমতা দখল করার জন্য মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানিয়েছেন তিনি। তাঁর বাড়তে চাও খেয়েছেন তিনি। সংসদীয় রাজনৈতিতে তাঁরা দীর্ঘ দিনের সহকর্মী বলেও সাংবাদিকদের জানিয়েছেন কংগ্রেস নেতা। তবে কমল নাথের সঙ্গে কী কী বিষয় আলোচনা হয়েছে তা নিয়ে কেই ই মুখ খোলেননি। 

আর মাত্র কয়েকটা মাস, তারপরই মুক্তি মিলবে কোভিড ১৯ থেকে- আশার কথা শুনিয়েছেন মহামারি বিশেষজ্ঞ

অন্যদিকে শরদ পাওয়ারও জানিয়েছেন বুধবার তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করলেন। আগেই দিল্লি আসার কথা জানিয়েছে তাঁকে আমন্ত্রণ করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর জোট নিয়েই আলোচনা হতে পারে দুই বর্ষিয়ান রাজনৈতিক ব্যক্তিত্বের মধ্যে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাড়িতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, রাজ্যের বকেয়া নিয়েই কি আলোচনা 

এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দেখা  করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে। তবে সেই বৈঠক বেশিক্ষণ হয়নি। বৈঠক সেরে বাইরে বেরিয়ে মমতা বন্দ্যোপাধ্য়ায় বলেছিলেন রাজ্যের কোভিড পরিস্থিতি নিয়ে আলোচনা হয়েছে। আরও বেশি টিকা তিনি চেয়েছেন বলেও জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন পেগাসাস ইস্যুতেও তাঁদের মধ্যে কথা হয়েছে। পাঁচ দিনের দিল্লি সফরে মমতা বন্দ্যোপাধ্যায় সোমবার দিল্লি পৌঁছেছেন। তিনি একটি সংসদেও যাবেন বলেও সূত্রের খবর। মমতা বন্দ্যোপাধ্য়ায় এই সফর ঘিরে যথেষ্ট তৎপরতা রয়েছে তৃণমূল কংগ্রেস সাংসদদের বিরুদ্ধে। তৃতীয়বার রাজ্যের ক্ষমতা দখলের পর এটাই তাঁর প্রথম দিল্লি সফর। 

Follow Us:
Download App:
  • android
  • ios