Asianet News BanglaAsianet News Bangla

ভারত জোড়ো যাত্রার ভাইরাল ভিডিও, নেটিজেনদের কথায় মন ভাল করে দিলেন রাহুল গান্ধী

বেশ কিছু ভিডিওতে রাহুলকে রাস্তার ধারের হোটেলে বসে চা খেতে দেখা গেছে। আবার বেশ কিছু ভিডিওতে রাহুল স্থানীয়দের সঙ্গে ঘনিষ্টভাবে কথা বলছেন এমন ছবিও দেখা গেছে। তবে ভারত জোড়ো যাত্রার ১১তম দিনের রাহুল গান্ধি মন ভাল করে দিয়েছেন সোশ্যাল মিডিয়ার।

Bharat Joro Yatra, Congress leader Rahul Gandhi's relentless effort to win hearts of people watch video bsm
Author
First Published Sep 18, 2022, 3:45 PM IST

কংগ্রেসের ভারত জোড়ো যাত্রা চলছে। তাতে সামিল হয়েছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। এই ভারত জোড়ো যাত্রায় তিনি ভারতবাসীর মনজয় করার একট অদম্য চেষ্টা করছেন। ভারত জোড়ো যাত্রায় সামিল হয়ে রাহুল গান্ধীকে একাধিক সমালোচনার মুখে পড়তে হয়েছে। কিন্তু তাতেও নিজের প্রয়াস থেকে সরে আসেননি কংগ্রেস নেতা। 

কেরলের হরিপদ থেকে আবার যাত্রা শুরু হয়েছে। সকাল ৬টা ৩০ মিনিটের পরে যাত্রা শুরু হয়। ইতিমধ্যেই কংগ্রেসের ভারত জোড়ো যাত্রার বেশ কয়েকটি ছবি আর ভিডিও ফুটেজ ভাইরাল হয়েছে।  যা নেটিজেনদের  মন জয় করে নিয়েছে। বেশ কিছু ভিডিওতে রাহুলকে রাস্তার ধারের হোটেলে বসে চা খেতে দেখা গেছে। আবার বেশ কিছু ভিডিওতে রাহুল স্থানীয়দের সঙ্গে ঘনিষ্টভাবে কথা বলছেন এমন ছবিও দেখা গেছে। তবে ভারত জোড়ো যাত্রার ১১তম দিনের রাহুল গান্ধি মন ভাল করে দিয়েছেন সোশ্যাল মিডিয়ার। ভিডিওতে দেখা যাচ্ছে রীতিমত দ্রুতই হাঁটছেন রাহুল গান্ধী। তাঁকে ঘিরে রয়েছে তাঁর নিরাপত্তারক্ষী আর কংগ্রেসের নেতা কর্মীরা। একটি ছোট্ট মেয়েও বাবার সঙ্গে সামিল হয়েছে ভারত জোড়ো যাত্রায়। সেই মেয়েটি বাবার হাত ধরে রাহুল আগে আগেই হাঁটছে। হঠাৎ দেখা যায় মেয়েটি খুঁড়়িয়ে খুঁড়িয়ে হাটছে। বাবার কোনও হুঁশ নেই। রাহুল গান্ধী মেয়েটির বাবাকে থামতে বলেন। তারপর নিজে এগিয়ে এসে ছোট্টো মেয়েটির জুতো ঠিক করে দেন। তারপর আবার শুরু হয় যাত্রা। 

ভিডিওটি ইতিমধ্যেই মন জয় করে নিয়েছে নেটিজেনদের। ভাইরাল ভিডিও বলা যায়। কংগ্রেস নেতা নেত্তা ডিসুজাও ভিডিওটি শেয়ার ররেছেন। তিনি ক্যাপশনে লিখেছেন, দেশকে ঐক্যবদ্ধ রাখতে প্রয়োজন সরলতা আর ভালবাসা। এছাড়াও এই ভিডিওটি কংগ্রেসের একাধিক কর্মী সমর্থকও শেয়ার করেছেন। অনেকেই রাহুল গান্ধীর এই সহজ সরল আচরণের প্রশংসা করেছেন। 


এক নেটিজেন রাহুল গান্ধীকে মানবিক  নেতা বলে উল্লেখ করেছেন। অন্য একজন রাহুলকে মনের মানুষ বলেও উল্লেখ করেছেন। তৃতীয় জন রাহুল গান্ধীকে যত্নবান নেতা বলে উল্লেখ করেছেন। অনেকেই গোটা ঘটনাকে আবেগপূর্ণ বলে ব্যাখ্যা করেছেন। 

সংবাদ সংস্তা পিটিআই জানিয়েছেন এদিন প্রায় ১৩ কিলোমিটার রাস্তা পার হয়েছে ভারত জোড়ো যাত্রা। সেখানে সামনের সারিতেই ছিলেন রাহুল গান্ধী,রমেশ চেনিথালা, কে মুরালিধরন, কোজিকুলিন সুরেশ, কেসি ভেনুগোপাল, ভিডি সতীনাথের মত সিনিয়ার নেতারা। কংগ্রেস নেতা জয়রাম রমেশ আগেই টুইট করে জানিয়েছিলেন রাহুল গান্ধীদের মিছিল প্রথমধাপে ১৩ কিলোমিটার পথ অতিক্রম করবে। টাপ্পানার শ্রী কুরুত্তু ভগবতী মন্দিরে বিরতি নেবে। তারপর  স্থানীয় কৃষকদের সঙ্গেও কথা বলবেন রাহুল গান্ধী।

৫২ বছরেও কি মোস্ট এলিজিবল ব্যাচেলর রাহুল গান্ধী? ভারত জোড়ো যাত্রায় পেলেন বিয়ের প্রস্তাব

PM Modi clicked: জঙ্গলে ছাড়া চিতার ছবি তুললেন প্রধানমন্ত্রী, দেখুন কেমন ফোটোগ্রাফার মোদী

'৮০ শতাংশ মানুষ আমার সঙ্গে রয়েছে', চপ-ঘুঘনি ইস্যু তুলে শুভেন্দুর বিস্ফোরক দাবি

Follow Us:
Download App:
  • android
  • ios