বিজেপির বিরুদ্ধে গেলেও এখনও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রতি আস্থা রেখেছেন লোক জনশক্তি পার্টির প্রাধান চিরাগ পাসোয়ান। বিজেপি নেতা প্রকাশ জাভড়েকর চিরাগের এলজেপিকে ভোট কাটুয়ার দল বলে সম্বোধন করেছিলেন। চিরাগ পাসোয়ান তার তীব্র বিরোধিতা করেন। চিরাগের মন্তব্য নীতিশ কুমার ও তাঁর দলের কর্মীদের খুশি করার জন্য বিজেপির শীর্ষস্থানীয় নেতারা এজাতীয় মন্তব্য করছে। কিন্তু এজাতীয় মন্তব্যে তিনি ও তাঁর দলের নেতা আর কর্মীরা খুবই দুঃখ পেয়েছেন বলেও জানিয়েছেন। পাশাপাশি তিনি বলেন তাঁরা নিজেদের কাজ করুক। কিন্তু কাউকে খুশি করার জন্য এজাতীয় মন্তব্য থেকে বিরত থাকাই শ্রেয়। ৩৭ বছরের চিরাগ আরও বলেছেন বিজেপি নেতারা কী বলছেন বা কী করছেন তা নিয়ে মোটেও তিনি চিন্তিত নন। বিহারের উন্নয়েনর স্বার্থেই তিনি কাজ করে যাবেন বলেও জানিয়েছেন।

মার্কিন নির্বাচনে বিতর্কে পড়তে হল 'মা দুর্গা'কে, চুপচাপ ছবি সরালেন কমলা হ্যারিসের ভাগ্নি ...

কমল নাথের 'আইটেম' মন্তব্যে মুখ খুললেন রাহুল গান্ধী, কী বললেন কংগ্রেস নেতা ...  

এত কিছুর পরেও চিরাগ পাসোয়ান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ওপর তাঁর সম্পূর্ণ আস্থা রেখেছেন। মঙ্গলবার সন্ধ্যে ৬ টার সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জাতীর উদ্দেশ্যে ভাষণ দেবেন। এই কথা ঘোষণা হওয়ার পরই তিনি তাঁর দলের নেতা আর কর্মীদের  উদ্দেশ্যে বলেন তাঁরা যেন প্রধানমন্ত্রীর বক্তব্য গুরুত্ব দিয়ে শোনেন। সোশ্যাল মিডিয়াতেও তিনি মোদীর বার্তা শেয়ার করে সাধারণ নাগরিকদের পাশাপাশি দলীক কর্মীদের সেই বক্তব্য শোনার অনুরোধ জানিয়েছেন। তিনি বলেছেন প্রধানমন্ত্রী কী বিষয় নিয়ে বলবেন তা স্পষ্ট নয়। কিন্তু যতদূর মনে হয় উৎসবের মরশুম আর করোনা নিয়ে বার্তা দেবেন তিনি। 


নীতিশ কুমারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে বিহার বিধানসভা নির্বাচনে একাই লড়ার কথা বলেছিলেন রামবিলাস পাসোয়ানের পুত্র চিরাগ পাসোয়ান। দীর্ঘ দিনের সঙ্গী বিজেপি কিন্তু নীতিশের হাত ছেড়ে এখনও পর্যন্ত তাঁর পাশে দাঁড়ায়নি। এই অবস্থায় বিহার নির্বাচনে কিছুটা হলেও একাই হয়েগেছে ৩৭ বছরের চিরাগ পাসোয়ান। নীতিশ কুমারের পাশাপাশি বিজেপির বিরুদ্ধে মুখ খুললেও এখনও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ওপর আস্থা রেখেছেন তিনি।