Asianet News Bangla

বাঁচাতে পারল না 'ভাবিজি পাঁপড়', নরেন্দ্র মোদীর মন্ত্রিসভার আরও এক সদস্য করোনা আক্রান্ত

নরেন্দ্র মোদীর মন্ত্রিসভায় আরও এক মন্ত্রী করোনা আক্রান্ত
করোনা মোকাবিলায় পাঁপড় খাওয়ার নিদান দিয়েছিলেন তিনি 
আক্রান্ত কেন্দ্রীয় মন্ত্রী অর্জুন রাম মেঘাওয়াল ভর্তি হাসপাতালে
বর্তমানে ভালো রয়েছেন বলে জানিয়েছেন তিনি 

bjp minister arjun ram meghwal tested positive he said papad helps fight coronavirus bsm
Author
Kolkata, First Published Aug 9, 2020, 12:19 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আরও এক কেন্দ্রীয় মন্ত্রী অর্জুন রাম মেঘাওয়াল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি ভর্তি রয়েছে এইমস হাসপাতালে। এই নিয়ে নরেন্দ্র মোদীর মন্ত্রিসভার চার জন সদস্য করোনাভাইরাসের আক্রান্ত হয়েছেন। প্রথমেই আক্রান্ত হন স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ, তারপরই আক্রান্ত হয়েছিলেন পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। পরবর্তীকালে আক্রান্ত হয়েছেন রাজস্থানের সাংসদ তথা কৃষিমন্ত্রী কৌলাস চৌধুরী। শনিবারই আক্রান্ত হলেন আরও এক কেন্দ্রীয় মন্ত্রী অর্জুন রাম মেঘাওয়াল। তিনিও রাজস্থান থেকে নির্বাচিত সাংসদ।

দৈনিক আক্রান্তের সংখ্যায় আবারও রেকর্ড ভারতের, করোনা সংক্রমিতের সংখ্যা ২১ লক্ষ পার করল ...

হোটেলের মধ্যে অগ্নিগদ্ধ হয়ে মৃত্যু ৭ করোনা রোগীর, গুজরাতের স্মৃতি ফিরে এল অন্ধ্র প্রদেশে ..

গতমাসেই করোনাভাইরাস সংক্রমণ রুখতে পাঁপড় খাওয়ার পরামর্শ দিয়ে খবরের শিরোনামে উঠে এসেছিলেন কেন্দ্রীয় মন্ত্রী। 'ভাবিজি' নামে একটি সংস্থার তৈরি পাঁপড়ের উদ্বোধন করতে গিয়ে কেন্দ্রীয় মন্ত্রী অর্জুন রাম মেঘাওয়াল বলেছিলেন এই  করোনাভাইরাসের সংক্রমণের বিরুদ্ধে লড়াই করতে সাহায্য করে পাঁপড়। আর তাঁর সেই তত্ত্বের সমর্থনে মন্ত্রী জানিয়েছেন এই পাঁপড় খেলে অ্যান্টিবডি তৈরি হবে। যা সংক্রমণ প্রতিহত করতে পারবে। আর মন্ত্রীমশাইয়ের এই উক্তি নিয়ে রীতিমত উত্তাল হয়ে উঠেছিল সোশ্যাল মিডিয়া।কিন্তু সেই করোনা সংক্রমণের হাত থেকে তিনি নিজেই রেহাই পেলেন না। 

১০১টি প্রতিরক্ষা সরঞ্জাম আমদানীর ওপর নিষেধাজ্ঞা, রাজনাথের তালিকায় রয়েছে আর্টিলারি-অ্য়াসল্ট রাইফেল ...

একটি সূত্র জানাচ্ছে বেশ কয়েক দিন ধরেই করোনাভাইরাসের লক্ষ্ণণগুলি স্পষ্ট হচ্ছিল তাঁর শরীরে। তারপরই তিনি পরীক্ষা করান। শনিবার তিনি জানতে পারেন তিনি করোনা পজেটিভ। রাজস্থানের বিকানিরের সাংসদ অর্জুন রাম মেঘাওয়াল জানিয়েছেন বর্তমানে তিনি ভালো রয়েছে। এইমস হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে। সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে তিনি জানিয়েছেন তাঁর সংস্পর্শে আসা ব্যক্তিরা যেন করোনা স্বাস্থ্য বিধি মেনে নিজেদের বিচ্ছিন্ন করে নিভৃতে বাস করেন। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios