Asianet News BanglaAsianet News Bangla

উত্তর গোয়ার সমুদ্র সৈকতে ব্রিটিশ নারী ধর্ষিত

গোয়াতে এক মধ্যবয়সী ব্রিটিশ মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। তিনি তার স্বামীর সাথে আরম্বোল সুইট ওয়াটার বিচে ছুটি কাটাতে এসেছিলেন।

British lady was allegedly raped in Goa anbsd
Author
Kolkata, First Published Jun 7, 2022, 2:33 PM IST

গত সপ্তাহে উত্তর গোয়ার আরম্বোল সুইট ওয়াটার বিচে এক ব্রিটিশ মহিলাকে ধর্ষণ করা হয়। এই ঘটনায় ৩২ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ জানিয়েছে, অভিযুক্ত স্থানীয় বাসিন্দা। ২ জুন সমুদ্র সৈকতে বিশ্রাম নিচ্ছিলেন ভদ্রমহিলা। সেইসময়ই অভিযুক্ত তাকে যৌন হেনস্থা করেছেন বলে অভিযোগ ওঠে। নির্যাতিতা সোমবার পুলিশের কাছে ঘটনাটি জানান। পুলিশ অভিযোগ দায়ের করেছে এবং তদন্ত শুরু করেছে।পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার দম্পতি একটি লেকে গিয়েছিলেন এবং নির্যাতিতার স্বামী অভিযুক্তকে 'মুলতানি মাটি' দিয়ে তার স্ত্রীকে মালিশ করতে বলেছিলেন। মহিলা দুই দিন পর তার স্বামীকে ঘটনার কথা জানান এবং তারা ব্রিটিশ হাইকমিশনের কাছে অভিযোগ জানান। ব্রিটিশ হাইকমিশনার গোয়া পুলিশের সঙ্গে যোগাযোগ করেন।অভিযোগ করার দিনেই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। বর্তমানে অভিযুক্ত পুলিশি লক আপে আটক রয়েছে। একজন ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, অভিযুক্ত জোয়েল ভিনসেন্ট ডি'সুজা, স্থানীয় বাসিন্দা। অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে এবং আরও তদন্ত চলছে। তার বিরুদ্ধে ২ জুন মধ্যবয়সী এক ব্রিটিশ মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠেছে যখন নির্যাতিতা সমুদ্র সৈকতে বিশ্রাম নিচ্ছিলেন।ঘটনাটির পর নির্যাতিতাকে ট্রমাকেয়ারে ভর্তি হতে হয়।

গোয়াতে এর আগেও ব্রিটিশ মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠেছিল।এর আগে ২০১৮ সালের ডিসেম্বর মাসে, একজন ব্রিটিশ মহিলাকে ধর্ষণের অভিযোগে একটি ঘটনা প্রকাশ্যে আসে। ৪৮ বছর বয়সী এক মহিলা ছুটি কাটাতে গোয়া এসেছিলেন। ভোর ৪ টের সময় মহিলাটি ক্যানকন স্টেশন থেকে পালোলাম সমুদ্র সৈকতের দিকে হাঁটছিলেন তখন একজন অজ্ঞাত পরিচয় ব্যক্তি তাকে তাড়া করে এবং তাকে ধরে ফেলে এবং রাস্তার পাশে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করে। শুধু তাই নয়, এর আগে এক ব্রিটিশ মহিলাকে ছিনতাইও করেছিল অভিযুক্তরা। মহিলার অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।ধর্ষণের আগে নির্যাতিতার চোখে আঘাত করা হয়। প্রায় ১০ বছর ধরে প্রতি বছর ছুটি কাটাতে গোয়া আসতেন নির্যাতিতা। যেদিন ধর্ষণের ঘটনা ঘটে, সেদিন সকালে তার ক্যানকন থেকে থিভিম স্টেশনে যাওয়ার কথা ছিল, কিন্তু তার ট্রেন আসতে দেরি হয়েছিল। এ কারণে তিনি তার হোটেলে ফিরছিলেন।

আরও পড়ুন:

উমরানের আগুনে পেস, অর্শদীপের নিখুঁত ইয়র্কার, অনুশীলনে তাক লাগালেন দুই পেসার, দেখুন ভিডিও

উপত্যকায় হিন্দু-হত্যায় বেঙ্গালুরু থেকে গ্রেফতার হিজবুল জঙ্গী, অতি সক্রিয় জম্মু ও কাশ্মীর পুলিশ

ভাগ্যবানদের হাতের তালুতেই থাকে রেখা থাকে, যা সহজেই ধনী করে তোলে

পুলিশের কাছে ওই নির্যাতিতার দেওয়া জবানবন্দিতে বলা হয়েছে, অজ্ঞাতপরিচয় ব্যক্তি তাকে জোর করে মাঠে নিয়ে যায় এবং চোখে আঘাত করে। এ কারণে ওই নারী কিছুক্ষণ কিছু দেখতে না পেয়ে তাকে ধর্ষণ করে। এরপর ওই নারীর কাছে থাকা জিনিসপত্র নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্ত।

Follow Us:
Download App:
  • android
  • ios