বুধবার রাজস্থানের আলওয়ার জেলায় আরএসএস প্রধান মোহন ভাগবত-এর গাড়ির সঙ্গে সংঘর্ষের জেরে প্রাণ গিয়েছে ছয় বছর বয়সী এক শিশুর। সেইসঙ্গে গুরুতরভাবে আহত হয়েছে শিশুটির ঠাকুরদাও। জেড প্লাস সিকিউরিটির অধিকারী আরএসএস প্রধান মোহন ভাগবত আলওয়ারে একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন

পুলিশ সূত্রে খবর, ঘটনার দিন অনুষ্ঠান থেকে ফিরার পথে দুর্ঘটনাটি ঘটে। পুলিশ আরও জানিয়েছে যে, তাঁর কনভয়ে প্রায় আট থেকে দশটি গাড়ি ছিল। মান্ডওয়ার থানার সাব ইন্সপেকটার রামস্বরূপ বৈওয়াড়া জানিয়েছেন,  আরএসএস প্রধান মোহন ভাগবতের একটি গাড়ি এসে সজোড়ে ধাক্কা মারে একটি বাইকে, যার যেরে ছয় বছররের সচিন প্রাণ হারায়। এবং বাইক আরোহী ছিল তার নিজের দাদু, দুর্ঘটনার জেরে গুরুতরভাবে আহত হন তিনি। 

অর্থনীতি নিয়ে উদ্বিগ্ন, তিহার জেল থেকেই টুইট করে জানালেন পি চিদম্বরম

পক্ষীকূল বাঁচাতে অভিনব উদ্যোগ,অপ্রয়োজনীয় জিনিস দিয়ে কৃত্রিম পাখির বাসা বানিয়ে তাক লাগালেন ব্য়ক্তি

আটত্রিশ বছরে কুড়ি বার গর্ভবতী, ১১ সন্তানের মা ফের দিলেন সুখবর

হিন্দু-মুসলিম বিয়ের সংখ্যা বাড়ুক, চায় সুপ্রিম কোর্ট, এল জাতপাতের বাধার পরামর্শও

গুরুতর এই দুর্ঘটনার পর আরএসএস প্রধান মোহন ভাগবত-এর কনভয়টি বেহরার দিকে এগিয়ে যায় বলেও জানান এসআই। পুলিশের তরফে আরও জানানো হয়েছে যে, দুর্ঘটনার সঙ্গে যুক্ত গাড়িটিকে এখনও বাজেয়াপ্ত করে ওঠা হয়নি।  তবে কীভাবে ওই দুর্ঘটনা ঘটল সেই বিষয় নিয়েই তদন্তে নেমেছে পুলিশ এবং দুর্ঘটনার সঙ্গে যুক্ত গাড়িটির চালকের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে বলে খবর।