Asianet News BanglaAsianet News Bangla

আইনমন্ত্রীর নাচের তারিফ, কিরেন রিজিজুর প্রশংসায় পঞ্চমুখ দেশের প্রধানবিচারপতি

প্যান ইন্ডিয়া লিগ্যাল অ্যাওয়ারনেস অ্যান্ড আউটরিচ ক্যাম্পেইন-এর অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে ভারতের প্রধান বিচারপতি এনভি রামনা বলেন আমরা সকলেই জানি আমাদের আইনমন্ত্রী কতটা গতিশীল। 

Cji nv Ramana praised Kiren Rijiju for the dance bsm
Author
Kolkata, First Published Oct 4, 2021, 4:19 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কেন্দ্রীয় আইন মন্ত্রী কিরেণ রিজিজুর (Union Law Minister Kiren Rijiju) নাচের ভিডিও আগেই ভাইরাল হয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও এই ভিডিওটি শেয়ার করে রিজিজুর প্রশাংসা করেছিলেন। শনিবার দেশের প্রধানবিচারপতি এনভি রামানা (CJI NV Ramana) একটি অনুষ্ঠানে আইনমন্ত্রীর উপস্থিতিতেই তাঁর নাচের প্রশংসা করেন। তিনি বলেন মন্ত্রীর একজাতীয় পদক্ষেপ দেশের সাধারণ মানুষকে আরও বেশি করে প্রভাবিত করবে। 

প্যান ইন্ডিয়া লিগ্যাল অ্যাওয়ারনেস অ্যান্ড আউটরিচ ক্যাম্পেইন-এর অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে ভারতের প্রধান বিচারপতি এনভি রামনা বলেন আমরা সকলেই জানি আমাদের আইনমন্ত্রী কতটা গতিশীল। তিনি প্রতি মিনিট মানুষের সঙ্গে থাকার ও তাদের প্রভাবিত চেষ্টা করেন। তাঁর প্রত্যেকটা কাজেই এই জিনিসটি প্রতিফলিত হয়। সম্প্রতি তাঁর একটি নাচের ভিডিও রীতিমত ভাইরাল হয়েছে বলেও মন্তব্য করেন প্রধানবিচারপতি। তিনি বলেন এটাই প্রমাণ করে যে তিনি মানুষের পাশে তাকতে স্বাচ্ছন্দ্য থাকতে ভালোবাসের। রামানা আরও বলেন যে প্রতি মন্ত্রী যদি এজাতীয় পদক্ষেপ গ্রহণ করেন তাহলে তাতে সমাজেরই কল্যাণ হবে। 

গত ৩০ সেপ্টেম্বর প্রধানবিচারপতি এনভি রামানা আইনগত সচেতনতা, জাতীয় আইনি সচেতনতা, প্রচারের অংশ হিসেবে প্যান ইন্ডিয়া লিগ্যাল অ্যাওয়ারনেস অনুষ্ঠানের উদ্বোধন করেছিবেন। সেই অনুষ্ঠানেই আইনমন্ত্রীর কথা উত্থাপন করেন তিনি। 

Video: কেন্দ্রীয় মন্ত্রীর ভিডিও শেয়ার করে প্রশংসায় পঞ্চমুখ মোদী, কী করলেন কেন্দ্রীয় মন্ত্রী

Farmer Protest: উত্তর প্রদেশের ঘটনার তীব্র নিন্দা মুখ্যমন্ত্রী মমতার, সোমবার লাখিমপুর যাচ্ছে TMC প্রতিনিধ দল

Watch Video: লাখিমপুর খেরি যেতে বাধা, আটক অবস্থায় হাতে ঝাঁটা তুলে নিলেন প্রিয়াঙ্কা

কেন্দ্রীয় আইনমন্ত্রী কিরেন রিজিজু গত বুধবার অরুণাচলের  প্রত্যন্ত গ্রামে গিয়েছিল একটি প্রকল্পের কাজ খতিয়ে দেখতে। সেখানেই তিনি গ্রামের বাসিন্দাদের সঙ্গে কথাবার্তা বলেন। মেতে ওঠেন তাঁদের সঙ্গে। সেই সময়ই স্থানীয় লোকসঙ্গীতের তালে নাচ শুরু করে দেন। কেন্দ্রীয় মন্ত্রীর সেই নাচের ছবি একদিনের মধ্যেই ভাইরাল হয়ে যায়। যা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 

Cji nv Ramana praised Kiren Rijiju for the dance bsm

Cji nv Ramana praised Kiren Rijiju for the dance bsm

Follow Us:
Download App:
  • android
  • ios