Asianet News BanglaAsianet News Bangla

কোল্ড ড্রিংক খেয়ে গোটা শরীর নীল, রক্তবমি করে মৃত্যু ১৩ বছরের কিশোরীর

কোল্ড ড্রিংক খেয়ে রক্তবমি করে মর্মান্তিক মৃত্যু হল ১৩ বছরের কিশোরীর। কোল্ড ড্রিংকটি খাওয়ার পরেই মেয়েটির সারা শরীর নীল হয়ে যায়। 

Girl Vomits Blood After Consuming Cold Drink in Chennai, Dies as Her Body Turns Blue bpsb
Author
Kolkata, First Published Aug 5, 2021, 9:57 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কোল্ড ড্রিংক (Cold Drink) খেয়ে রক্তবমি করে মর্মান্তিক মৃত্যু হল ১৩ বছরের কিশোরীর (Girl Vomits Blood)। কোল্ড ড্রিংকটি খাওয়ার পরেই মেয়েটির সারা শরীর নীল ( Body Turns Blue) হয়ে যায়। তামিলনাড়ুর চেন্নাইয়ের (Chennai) বেসান্ত নগর এলাকার এই ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে গোটা রাজ্যে। চেন্নাইয়ের একটি মুদিখানা দোকান থেকে কোল্ড ড্রিংক কিনে খায় থারানি নামের ওই নাবালিকা। বিকেলে সেটি খায় সে। তারপরেই রক্তবমি করতে শুরু করে থারানি। 

Girl Vomits Blood After Consuming Cold Drink in Chennai, Dies as Her Body Turns Blue bpsb

বাড়িতে তার বড় দিদি অশ্বিনী ছিল। সে সঙ্গে সঙ্গে তার বাবা মাকে গোটা বিষয়টি জানায়। কাজ থেকে বাড়ি ফিরতে বলে। দ্রুত থারানিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তাঁকে বাঁচানো যায়নি। হাসপাতালে পৌঁছনোর আগেই তার মৃত্যু হয়। ততক্ষণে থারানির গোটা শরীর নীল হয়ে গিয়েছে। 

Girl Vomits Blood After Consuming Cold Drink in Chennai, Dies as Her Body Turns Blue bpsb

এই ঘটনার পরে খাদ্য নিরাপত্তা দফতরের আধিকারিকরা চেন্নাইয়ের শোলাভরমে অবস্থিত ওই কোল্ড ড্রিংক প্রস্তুতকারক সংস্থার অফিসে যান। তা সাময়িকভাবে বন্ধ করে দেওয়া হয়। কিন্তু চিন্তার ব্যাপার হল, চেন্নাই জুড়ে বিভিন্ন দোকান থেকে একই কোম্পানির কোল্ড ড্রিংক আরও ১৭ জন কিনেছেন। ইতিমধ্যেই বেসান্ত নগর এলাকার মানুষ গোটা ঘটনার তদন্তের দাবি জানিয়েছেন। 

খাদ্য নিরাপত্তা দফতরের আধিকারিকরা ওই বোতলের ৫৪০টি নমুনা বিভিন্ন দোকান থেকে সংগ্রহ করেছেন। পরিবার সূত্রে খবর, থারানির হাঁপানির টান ছিল। চিকিৎসকরা তাকে যে কোনও রকমের কোল্ড ড্রিংকস খেতে বারণ করেছিলেন। ময়নাতদন্তের জন্য তার দেহ সরকারি রোয়াপেট্টা হাসপাতালে পাঠানো হয়। জানা যায়, ওই পানীয় তার শ্বাসনালীতে ঢুকে গিয়েছিল। ফলে মৃত্যু হয় তার। 

বাড়ির সদর দরজায় ছোট্ট কিছু পরিবর্তন, ফিরিয়ে দেবে আপনার অর্থ ভাগ্য

Vastu Tips: বেডরুমের এক কোণায় রেখে দিন নুন, সংসারে ফিরবে শান্তি-সমৃদ্ধি

সূর্যের গা থেকে ছিটকে বেরোচ্ছে আগুনের গোলা, ভয়ঙ্কর সুন্দর ভিডিও প্রকাশ করল নাসা

এই ঘটনার প্রেক্ষিতে একটি মামলা দায়ের করা হয়েছে। তদন্ত শুরু করেছে চেন্নাই পুলিশ। পানীয়টির নমুনা ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এর নির্মাণকারী সংস্থার আধিকারিকদের জিজ্ঞাসাবাদ করা হবে। 

Follow Us:
Download App:
  • android
  • ios