Asianet News BanglaAsianet News Bangla

কোভিড টিকা নিয়েও বিতর্কে বিজেপি নেত্রী প্রজ্ঞা ঠাকুর, কংগ্রেস বলল প্রধানমন্ত্রী মুখ্যমন্ত্রীও এমন সুযোগ পাননি

আবারও বিতর্কে জড়ালেন বিজেপি সাংসদ প্রজ্ঞা ঠাকুর। এবার করোনাভাইরাসের টিকা নিয়ে বিতর্কে জড়ালেন তিনি। তীব্র সমালোচনা শুরু করেছে কংগ্রেস। 
 

Madhya Pradesh MP Pragya Thakur took  vaccine of Covid 19 at home Criticizing by Congress bsm
Author
Kolkata, First Published Jul 16, 2021, 3:00 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না মধ্যপ্রদেশের সাংসদ প্রজ্ঞা ঠাকুরের। বাস্কেট বল খেলা আর বিয়েবাড়িতে নাচের পর এবার করোনাভাইরাসের টিকা নিয়েও বিতর্কে জড়ালেন প্রজ্ঞা ঠাকুর। মধ্য প্রদশের কংগ্রেস নেতা নরেন্দ্র সালুজা সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেন। তাতেই তিনি  লেখেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মত শীর্ষস্থানীয় বিজেপি নেতাও হাসপাতালে গিয়ে করোনাভাইরাসের টিকা নিয়েছেন, সেখানে ভোপালের সাংসদের জন্য তাঁর বাড়িতেই একটা গোটা টিম যায় তাঁকে টিকা দিতে। 


কংগ্রেস নেতার সেশ্যাল মিডিয়ায় যে ছবিটি পোস্ট করেন, সেখানে দেখা যাচ্ছে প্রজ্ঞা ঠাকুর তাঁর বাসভবনে বসেই টিকা নিচ্ছেন। তাঁরে স্বাস্থ্য কর্মীরা টিকা দিচ্ছেন। কংগ্রেস নেতা আরও লিখিছেন প্রজ্ঞা ঠাকুর কিছুদিন আগেই বাস্কেট বল খেলেছেন, একটি অনুষ্ঠানে ঢোলের তালে তাঁকে নাচ করতেও দেখা গিয়েছিল। কিন্তু টিকা নেওয়ার সময়ই তিনি অসুস্থ হয়ে যান। কিন্তু দেখা যাচ্ছে বিজেপির শীর্ষ নেতৃত্ব এমনকি প্রধানমন্ত্রী আর রাজ্যের মুখ্যমন্ত্রী শিবরাজ চৌহানও হাসপাতালে গিয়ে করোনাভাইরাসের টিকা দিয়েছিলেন। 

নতুন কোভিড সংক্রমণের ৮০ শতাংশই ৬ রাজ্যে সীমাবদ্ধ, করোনার তৃতীয় তরঙ্গ নিয়ে উদ্বেগ প্রধানমন্ত্রী মোদীর...

রাজ্যসভায় দীনেশ ত্রিবেদীর ছেড়ে যাওয়া আসনে নির্বাচন, দিন ঘোষণা নির্বাচন কমিশনের

যদিও বিষয়টি নিয়ে মুখ খোলেননি প্রজ্ঞা ঠাকুর। তবে তাঁর হয়ে ব্যাট ধরেছে মধ্য প্রদেশের সরকার। প্রশাসনের এক শীর্ষ কর্তা জানিয়েছেন, প্রজ্ঞা ঠাকুরকে বাড়িতে গিয়ে টিকা দেওয়ায় নিয়ম ভাঙা হয়নি। নিয়ম রয়েছে আসুস্থ আর বৃদ্ধদের বাড়িতে গিয়ে টিকা দিতে হবে। সেক্ষেত্র প্রজ্ঞাকে অসুস্থ হিসেবে ধরে নেওয়া হয়েছে। কারণ তিনি দীর্ঘ দিন ধরেই ক্যান্সারে আক্রান্ত ছিলেন।  তাই তাঁর বাড়িতে গিয়েই টিকা দেওয়া হয়েছে বলেও স্থানীয় প্রশাসন জানিয়েছে।  প্রশাসনের স্পষ্ট কথা কোনও নিয়ম ভঙ্গ হয়নি। 

Follow Us:
Download App:
  • android
  • ios