৬৯ বছরে পা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাঁর জন্মদিন উপলক্ষে মঙ্গলবার বিএসপি প্রধান মায়াবতি, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় এবং দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী এইচ ডি দেব গৌড়-সহ সকল নেতা মন্ত্রীরা এদিন জন্মদিলের শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। 

এদিন মায়াবতী তাঁর টুইটার হ্যান্ডেলে টুইট করে লিখেছেন, 'প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে তাঁর ৬৯ তম জন্মদিনে আন্তরিক অভিনন্দন এবং শুভেচ্ছা। আমি তাঁর সুস্থ জীবন কামনা করি।' পাশাপাশি দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী এইচ ডি দেব গৌড় লিখেছেন, 'আমি নরেন্দ্র মোদীকে জন্মদিনের শুভেচ্ছা জানাই। ঈশ্বর আপনাকে সুস্বাস্থ্য ও সমৃদ্ধি দান করুন।'

 

 

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যা বাংলা এবং ইংরেজি দুই ভাষাতেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। পাশাপাশি কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভানেত্রী সনিয়া গান্ধী প্রধানমন্ত্রীকে তাঁর জন্মদিনের শুভেচ্ছা জ্ঞাপন করেছেন। পাশাপাশি নরেন্দ্র মোদীর জন্মদিনে তাঁর সমর্থকদের পাশাপাশি অন্যান্য নেতা-মন্ত্রীদের শুভেচ্ছাবার্তায় ভরে উঠেছিল। নরেন্দ্র মোদীর জন্মদিন সম্পর্কিত হ্যাশট্যাগগুলিও টুইটারে ট্রেন্ডিং ছিল। জন্মদিনটি মাতৃভূমি গুজরাতেই কাটাবেন নরেন্দ্র মোদী।

আরও পড়ুন- ৬৯ বছরে পা মোদীর, জন্মদিনের প্রাক্কালে ৬৯ ফুট লম্বা কেক কাটল হিন্দু সংগঠন

আরও পড়ুন- মঙ্গলবার জন্মদিন নরেন্দ্র মোদীর, আসানসোলের মন্দিরে পুজো দিয়ে গেলেন যশোদা বেন

আরও পড়ুন- দুর্নীতির বোঝা মাথায় নিয়েই কি আত্মঘাতী, অন্ধ্রপ্রদেশের প্রাক্তন বিধানসভা অধ্যক্ষের মৃত্যুতে উঠছে প্রশ্ন

আরও পড়ুন- মায়ের আশীর্বাদ নিয়েই দিন শুরু, জন্মদিনে 'নমামি নর্মদা মহোৎসব'এর উদ্বোধনে নরেন্দ্র মোদী

প্রসঙ্গত, বিজেপির তরফে নরেন্দ্র মোদীর জন্মদিন উপলক্ষ্যে 'সেবা সপ্তাহ' হিসাবে পালন করছে। যদিও তা শুরু হয়ে গিয়েছে গত ১৪ সেপ্টেম্বর থেকে। দলের তরফে আরও ঘোষণা করা হয়েছে যে, এই সপ্তাহব্যাপী সময়কালে সারা দেশ জুড়ে দলের নেতারা বিভিন্ন সামাজিক কর্মসূচী গ্রহণ করবে।