করোনাভাইরাস-এর বিরুদ্ধে বিশ্বব্যপী লড়াইয়ে সামনে সারিতে দাঁড়িয়ে লড়ছেন ডাক্তার, নার্স, চিকিৎসাকর্মীরা। দিনের পর দিন তাঁরা নিজেদের জীবন বিপন্ন করে, দিন-রাত এক করে খেটে চলেছেন, বাকি পৃথিবীকে সুরক্ষিত রাখতে। বেঙ্গালুরু শহরে এখন শুধুমাত্র কোভিড-১৯ রোগীদের চিতিৎসা করা হচ্ছে ভিক্টোরিয়া হাসপাতালে। এদিন, এক ভিডিও বার্তায় সেই হাসপাতালের সকল কর্মীকে ধন্যবাদ জানালেন রাজ্যসভার সাংসদ রাজীব চন্দ্রশেখর।

তিনি এদিন একটি ভিডিও টুইট করে বলেন, এতদিন তিনি, ঘরে থাকা কেন জরুরী, লকরডাউন কেনন জরুরী, লকডাউনে কতটা কাজ হচ্ছে, সেইসব নিয়ে কথা বলেছেন। কিন্তু, এদিন তিনি সম্পূর্ণ অন্য এ বিষয়ে কথা বলতে চান। বেঙ্গালুরুর ভিক্টোরিয়া হাসপাতালে ডাক্তার, নার্স, টেকনিশিয়ান, হেল্থ ওয়ার্কার, স্যানিটেশন ওয়ার্কার, অ্যাডমিনিস্ট্রেটর যারা আছেন, তাদের সকলকে ধন্যাদ দিতে চান। কারণ তাঁরা দিনের পর দিন বাড়ি না গিয়ে রোগীদের সেবা করে যাচ্ছেন, ক্লান্তিহীনভাবে চিকিৎসা করে যাচ্ছেন। পরিবারের থেকে বিচ্ছিন্ন থেকে কর্তব্য পালন করে যাচ্ছেন।

তারাই রোগীদের সুরক্ষিত রাখছেন। যাঁরা কোয়ারেন্টাইনে থাকছেন তাঁদের সুরক্ষা দিচ্ছেন। এককথায় গোটা শহরকেই সুরক্ষা দিচ্ছেন। তিনি আরও জানান, অনেক রোগী এবং তাদের আত্মীয়রা, ভিক্টোরিয়া হাসপাতালের স্বাস্থ্য পরিষেবা কর্মীদের কাজের প্রশংসা করেছেন। তাই তিনি তাঁদের মাথায় হাত ঠেকিয়ে সেলাম জানিয়েছেন। ভূয়সী প্রশংসায় তাঁদের ভরিয়ে দিয়েছেন রাজ্যসভার এই সাংসদ।

করোনা-কোয়ারেন্টাইন সেন্টারে যৌন কেলেঙ্কারি, রোগীরাই মিলিত হচ্ছেন একে অপরের সঙ্গে

কোভিড-১৯ হটস্পটে হানা রহস্যময় গাড়ির, ছড়িয়ে দেওয়া হল হাজার হাজার টাকা

'আবার গর্জাবে অর্থনীতি', আরবিআই-এর পদক্ষেপকে স্বাগত জানালেন সাংসদ রাজীব চন্দ্রশেখর