Asianet News BanglaAsianet News Bangla

Terror Attack: বাবার হত্যাকারী সন্ত্রাসবাদীদের সরাসরি চ্যালেঞ্জ, কাশ্মীরি পণ্ডিতের মেয়ের ভিডিও টুইট প্রশাসনের

শ্রদ্ধা বিন্দ্রুর সাংবাদিকদের সঙ্গে কথোপথনের  ভিডিওটি রীতিমত ভাইরাল হয়ে যায়। জম্মু ও কাশ্মীরের পুলিশ কর্তা ইমতিয়াজ হুসেই সেই ভিডিও পোস্ট করেন। সেখানে তিনি লিছেন, যত দিন শ্রদ্ধার মত মেয়েরা থাকবে ততদিন সন্ত্রাসবাদীদের  স্বপ্ন সফল হবে না।

Srinagar pharmacist daughter says to father s killer terrorist can not kill his sprit bsm
Author
Kolkata, First Published Oct 6, 2021, 10:02 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সন্ত্রাসবাদীদের (Terrorist) হাতে নিহত ওষুধ ব্যবসায়ী মাখনলাল বিন্দ্রুর (Makhan Lal Bindru) মেয়ে এবার সরাসরি নিশানা করছল তাঁর বাবার হত্যাকারী সন্ত্রাসবাদীদের। পেশায় চিকিৎসক শ্রদ্ধা বিন্দুর (Sraddha Bindru) বুধবার সাংসাবিকদের মুখোমুখি হয়ে বলেন বাবার মৃত্যুতে তিনি শোকস্তব্ধ। কিন্তু তিনি কাঁদবেন না। কারণ তিনি কাঁদলে তা সন্ত্রাসবাদীদের কাছে মাথা নত করার সমান হবে। পাশাপাশি তিনি জম্মু ও কাশ্মীরের (Jammu And Kashmir) সন্ত্রাসবাদীদের  সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে তাঁর মুখোমুখি দাঁড়ার কথাও বলেছেন। তিনি বলেছেন সন্ত্রাসবাদীদের যদি সাহস থাকে তাহলে তাঁরা যেন তাঁদের পরিবারের সামনে এসে দাঁড়ায়। সন্ত্রাসবাদীদের বিতর্কেও আহ্বান জানিয়েছেন তিনি। বলেছেন সন্ত্রাসবাদীরা তাঁর মুখোমুখি হোক। তারা তাদের মতামত জানাক। পাল্টা তিনিও তা যুক্তি দিয়ে খারিজ করে দেবেন। 

Srinagar pharmacist daughter says to father s killer terrorist can not kill his sprit bsm

শ্রদ্ধা বিন্দ্রুর সাংবাদিকদের সঙ্গে কথোপথনের এই ভিডিওটি রীতিমত ভাইরাল হয়ে যায়। জম্মু ও কাশ্মীরের পুলিশ কর্তা ইমতিয়াজ হুসেই সেই ভিডিও পোস্ট করেন। সেখানে তিনি লিছেন, যত দিন শ্রদ্ধার মত মেয়েরা থাকবে ততদিন সন্ত্রাসবাদীদের  স্বপ্ন সফল হবে না। মাখনলালকে মঙ্গলবার তাঁর ওষুধের দোকানের সামনে গুলিতে ঝাঁঝরা করে দেয় সন্ত্রাসবাদীরা। হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। 

শ্রদ্ধা আরও বলেছেন সন্ত্রাসবাদীরা শুধুমাত্র হত্যা করতেই জানে। এছাড়া আর কিছু করার ক্ষমতা জঙ্গিদের নেই। তবে জঙ্গিদের এজাতীয় কার্যকলাপে কাশ্মীরি পণ্ডিতদের মনোভাব নষ্ট হবে না বলেও জানিয়েছেন তিনি। শ্রদ্ধা বলেছেন, সন্ত্রাসবাদীরা তারা বাবাকে হত্যা করতে পারে। কিন্তু তার বাবার অত্মাকে কখনই হত্যা করতে পারবে না। তিনি আরও জানিয়েছেন, তাঁর বাবা সাইকেলের দোকান থেকে ব্যবসা শুরু করেছিলেন। সেখান থেকে ওষুধের ব্যবসায়ী হিসেবে সুপ্রতিষ্ঠিত হয়েছিলেন। তাই তাঁর বাবার এই সাফল্যকে কখনও কোনও জঙ্গি হত্যা করতে পারে না। 

Taliban: ভারত বিরোধী সুর তালিবান নেতার, মাহমুদ মাজার পরিদর্শন করে কী বললেন হাক্কানি

Social Media Problem: কী হয়েছিল সোমবার রাতে, ফেসবুক,হোয়াটসঅ্যাপ,ইনস্টাগ্রাম অচলের কারণ জানাল কর্তৃপক্ষ

ইঞ্জিনিয়ারিং ও ম্যানুফ্যাকচারিং শিল্প ভারতকে ট্রিলিয়ন ডলার অর্থনীতিতে পৌছে দেবে, বললেন রাজীব চন্দ্রশেখর

শ্রদ্ধা জানিয়েছেন তিনি একজন কাশ্মীরি পণ্ডিত। হিন্দু ধর্মীয় আচার আচরণে মেনেই তিনি বড় হয়েছেন। কিন্তু তিনি কোরান পড়েছেন। সেখানে লেখা রয়েছে মৃত্যু শুধুমাত্র একটি শরীরের চাদর বদল। কিন্তু কোনও মানুষেরা আত্মার মৃত্যু হয় না। তাঁর বাবা এখনও তাঁর আত্মার মধ্যেই বেঁছে রয়েছে বলেও জানিয়েছেন তিনি। মাখনলালের মেয়ে আরও বলেন সন্ত্রাসবাদীরা শুধুমাত্র পাথর ছুঁড়েতে পারে। আর পিছন থেকে গুলি করতে পারে। তিনি যে সন্ত্রাসবাদীদের মুখোমুখি হতে তৈরি রয়েছেন তাওই বারবার স্পষ্ট করে জানিয়েছিলেন। 

Srinagar pharmacist daughter says to father s killer terrorist can not kill his sprit bsm

Follow Us:
Download App:
  • android
  • ios