Asianet News BanglaAsianet News Bangla

'কালো জামা পরে কালা জাদু চালাতে চেয়েছিল কংগ্রেস'-কড়া আক্রমণ মোদীর

হরিয়ানার পানিপথেতে বায়োফুয়েল প্ল্যান্টের উদ্বোধন অনুষ্ঠানে এই আক্রমণ করেন প্রধানমন্ত্রী মোদী। তিনি বলেন কংগ্রেসের এই নেতারা নেতিবাচকতার ঘূর্ণিতে আটকে আছে। সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করেন বলেই মানুষ তার ওপর আস্থা রাখতে চায় না।

Turning to black magic-PM Modi attacks Congress bpsb
Author
First Published Aug 11, 2022, 8:08 AM IST

কংগ্রেসকে তীব্র আক্রমণ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি বলেন, ৫ আগস্ট কালো পোশাক পরে কালো জাদু ছড়াতে চেয়েছিল কয়েকজন। তারা মনে করেন, কালো পোশাক পরলে তাদের হতাশার অবসান হবে। কিন্তু এ রকম কিছু ঘটবে না, সে তারা যতই চান। এইসব লোকেরা জানে না যে তারা যতই কালো যাদু করুক না কেন, যতই কুসংস্কার টেনে আনুক না কেন, মানুষ তাদের বিশ্বাস করবে না।

হরিয়ানার পানিপথেতে বায়োফুয়েল প্ল্যান্টের উদ্বোধন অনুষ্ঠানে এই ভাষায় আক্রমণ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি বলেন কংগ্রেসের এই নেতারা নেতিবাচকতার ঘূর্ণিতে আটকে আছে। সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করেন বলেই মানুষ তার ওপর আস্থা রাখতে চায় না। এখন এসব মানুষ কালো জাদুর দিকে ঝুঁকছে। উল্লেখ্য, ৫ আগস্ট কংগ্রেস নেতারা কালো পোশাক পরে সংসদ ভবনে পৌঁছেছিলেন। এছাড়াও কংগ্রেস রাজপথে নেমে মূল্যস্ফীতি ও বেকারত্বের বিরুদ্ধে বিক্ষোভ দেখায়। এর পরে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও সুরে সুর মেলান মোদীর। তিনি বলেন যে এই নেতারা রাম মন্দিরের শিলান্যাসের দিন কালো পোশাক পরে হিন্দুদের আবেগের বিরোধিতা করেছে। 

এদিন মোদী বলেন 'যাদের রাজনৈতিক স্বার্থসিদ্ধির জন্য শর্টকাট নেওয়া এবং সমস্যা এড়ানোর প্রবণতা রয়েছে, তারা কখনই সমস্যার সমাধান করতে পারে না। এই ধরনের লোকেরা কিছু সময়ের জন্য প্রশংসা পেতে পারে, কিন্তু তারা দীর্ঘস্থায়ী সাফল্য পায় না। শর্ট কাটের কারণে শর্ট সার্কিট হয়। আমাদের সরকার সমস্যার স্থায়ী সমাধানের চেষ্টা চালিয়ে যাচ্ছে। স্থানীয় খড়ের সমস্যা সম্পর্কে অনেক কিছু বলা হয়েছিল, কিন্তু শর্টকাট পথে কখনই এর সমাধান করতে পারা যায়নি। আমরা কৃষকদের সমস্যা বুঝি, তাই তাদের সাহায্য করছি।'

মুদ্রাস্ফীতি নিয়ে সরব প্রধানমন্ত্রী মোদী

মূল্যস্ফীতি প্রসঙ্গে প্রধানমন্ত্রী মোদী বলেন, রাজনীতিতে স্বার্থপরতা থাকলে যে কোনও দল বা যে কোনও নেতা এসে বিনামূল্যে পেট্রোল-ডিজেল দেওয়ার ঘোষণা দিতে পারে। এ ধরনের পদক্ষেপ আমাদের শিশুদের কাছ থেকে তাদের অধিকার কেড়ে নেবে, দেশকে স্বাবলম্বী হতে বাধা দেবে। এমন স্বার্থপর নীতির কারণে দেশের সৎ করদাতার বোঝাও বাড়বে। যারা তাদের রাজনৈতিক স্বার্থে এমন ঘোষণা করে তারা কখনই নতুন প্রযুক্তিতে বিনিয়োগ করবে না। তারা কৃষককে মিথ্যা প্রতিশ্রুতি দেবে, কিন্তু কৃষকদের আয় বাড়াতে ইথানলের মতো প্লান্ট স্থাপন করবে না।

আরও পড়ুন-

বিহারে যাত্রা শুরু 'নিজস্বী' সরকারের, নয়া মন্ত্রীসভায় থাকছেন কারা?

রইল ১০ জন সেরা মহিলা ব্যক্তিত্বের খোঁজ, যাদের সাফল্য প্রতি মুহূর্তে অনুপ্রেরণা জুগিয়ে চলেছে

যুদ্ধ ও বাণিজ্যিক যুদ্ধ বন্ধে বিশ্বের মুখ হন প্রধানমন্ত্রী মোদী, প্রস্তাব মেক্সিকোর প্রেসিডেন্টের

Follow Us:
Download App:
  • android
  • ios