কাঠের বাক্সে আটকে রেখে সৎমেয়েকে মেরে ফেলার চক্রান্ত, পুলিশের জালে গর্ভাবতী মহিলা

| Nov 29 2022, 08:02 PM IST

crime

সংক্ষিপ্ত

সৎমেয়েকে খুনের পরিকল্পনা ভেস্তে দিল উত্তর প্রদেশের পুলিশ। বাড়িতে ঢুকে কাঠের বাক্স থেকে উদ্ধার করল নাবালিকা সৎমেয়েকে। আটক করা হয়েছে সৎমাকে।

একের পর এক নৃশংস হত্যাকাণ্ড সামনে আসছে। যা নিয়ে রীতিমত উদ্বেগ বাড়ছে সাধারণ মানুষের মধ্যে। তেমনই উত্তাল সময় আবারও সামনে এল একটি নির্মম ঘটনা। যদিও পুলিশের তৎপরতায় নাবালিকার প্রাণ বেঁচে গেছে। কিন্তু তার শিশু মনে যে আতঙ্কের ছায়া পড়ছে তা হয়তো কোনও দিনই দূর হওয়ার নয়। কারণ শিশুটির সৎমা তাকে একটি বাক্সে বন্দি করে রেখে দিয়েছিল। পুলিশের অনুমান হত্যার পরিকল্পনা ছিল।

উত্তর প্রদেশের মুজাফ্ফরনগরের ঘটনা। উত্তর প্রদেশের পুলিশ জানিয়েছেন, সোমবার সন্ধ্যা থেকেই নিখোঁজ ছিল রাধিকা নামের নাবালিকা। থানায় নিখোঁজের অভিযোগ দায়ের হয়। তারপর তদন্তে নামে পুলিশ। প্রথমে বাড়িতেই তল্লাশি চালায়। সেখানেই উদ্ধার হয় কাঠের বাক্স। পুলিশ সেটির মধ্যে থেকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করে রাধিকাকে।

Subscribe to get breaking news alerts

রাধিকাই জ্ঞান ফেরার পরে পুলিশকে জানায় তার সৎমা তাকে কাঠের বাক্সে বন্দি করে রেখেছিল। পুলিশ জিজ্ঞাসাবাদ করেছে রাধিকার সৎমাকে। মহিলা বর্তমানে গর্ভাবতী। আর সেই কারণে এখনও পর্যন্ত মহিলাকে গ্রেফতার করা হয়নি।

 

পুলিশ জানিয়েছেন, রাধিকার বাবা সোনু শর্মা। প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর শিল্পী নামের এই মহিলাকে বিয়ে করেছিলেন। রাধিকা তাদের কাছেই থাকত। প্রতিবেশীরা জানিয়েছেন সোনুর অবর্তমানে শিল্পী নামের মহিলা রাধিকার ওপর অত্যাচার করত। যদিও ছোট্ট রাধিকা এই বিষয়ে তার বাবার কাছে কোনও দিনও নালিশ জানায়নি। শিল্পীর বিরুদ্ধে ৩০৭ ধারায় খুনের চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছে পুলিশ। শিল্পীকে জিজ্ঞাসাবাদও করেছে।

গত অক্টোবর মাসে এনসিআরবির একটি রিপোর্ট প্রকাশিত হয়েছিল। তাতে বলা হয়েছে এই দেশে শিশুদের অপরাধে জড়িয়ে পড়ার ঘটনা যেমন বেড়েছে তেমনই শিশুদের বিরুদ্ধে অপরাধমূলত ঘটনাও বেড়েছে। রিপোর্ট অনুযায়ী উত্তর প্রদেশে শিশুদের বিরুদ্ধে অপরাধের ঘটনার অভিযোগ দায়ের হয়েছে ১১৪২০টি। উত্তর প্রদেশে এজাতীয় ঘটনার হার প্রায় ১৯ শতাংশ।

আরও পড়ুনঃ

সেরার সম্মানঃ এশিয়ানেট নিউজ মার্কিন যুক্তরাষ্ট্রের স্বাস্থ্য পরিষেবার সঙ্গে যুক্ত সেরা ব্যক্তিত্বদের সম্মান জানাবে

'রাবণ ' বিতর্কে উত্তাল গুজরাটের ভোট রাজনীতি, কংগ্রেসকে গুজরাটি বিরোধী বলে তোপ বিজপির

শ্রদ্ধা হত্যাকাণ্ডের তদন্তে নেমে আরও এক খুনের পর্দা ফাঁস, ছেলেকে সঙ্গে নিয়ে সহবাসসঙ্গীকে হত্যা করল মা