Asianet News BanglaAsianet News Bangla

বান্ধবীকে নিয়ে খোশ মেজাজে ঘুরছিলেন বিজেপি নেতা, জুতো খুলে পেটালেন স্ত্রী আর শাশুড়ি!

বান্ধবীর সঙ্গে গাড়ি চড়ে ঘুরতে বেরিয়েই কাল হল। মাঝ রাস্তায় স্ত্রী আর শাশুড়ির হাতে ধরা পড়ে প্রবল জুতোপেটা খেতে হল বিজেপি নেতাকে।

Uttar Pradesh BJP Leader got beaten by Wife and In Laws with Sandals ANBSS
Author
Kolkata, First Published Aug 21, 2022, 2:55 PM IST

ছুটির দিনে গাড়ি চড়ে বান্ধবীকে নিয়ে ঘুরতে বেরিয়েছিলেন এক বিজেপি নেতা। স্ত্রীয়ের কানে খবর পৌঁছতেই তুলকালাম। মাঝরাস্তায় গাড়ি থামিয়ে বরকে নামালেন খাপ্পা স্ত্রী। রেগে আগুন হয়ে যান শাশুড়িও। গাড়ি থেকে নামিয়ে পায়ের জুতো খুলে নিয়ে সপাটে আঘাত। 

কেবলমাত্র ওই বিজেপি নেতার স্ত্রী আর শাশুড়িই নন। ঘটনায় তাঁদের সঙ্গে ছিলেন আরও কয়েক জন সঙ্গী। চপেটাঘাতের ঘটনাটির ভিডিয়ো করে নিজেই সেই মারের ফুটেজ ডিজিটাল মিডিয়ায় ছড়িয়ে দিলেন ওই নেতার স্ত্রী। ভিডিও দেখে শোরগোল পড়ে গেছে নেট দুনিয়ায়। রাজনৈতিক যোগ থাকার কারণে জুটেছে অঢেল সমালোচনাও। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বুন্দেলখণ্ডে।

সংবাদমাধ্যম সূত্রে খবর, স্ত্রী ও শাশুড়ির হাতে বেদম মার খাওয়া ওই বিজেপি নেতার নাম মোহিত সোনকর। তিনি উত্তরপ্রদেশের কানপুর-বুন্দেলখণ্ডের বিজেপি সভাপতি। এখন নেটমাধ্যমে ভাইরাল হয়ে গেছে জুতোর প্রহারের সেই ভিডিও। সেটিতে সাদা টি-শার্ট পরিহিত নেতাকেই হাত এবং জুতো দিয়ে আঘাত করতে থাকেন সকলে। স্বামী অন্য আরেকটি প্রেমের সম্পর্কে জড়িয়েছেন, এমনই সন্দেহে তাঁকে মারধর করেন স্ত্রী। তাঁকে মারধর করতে থাকাকালিন তিনিও প্রতিহত করার উদ্দেশ্যে সামনের দুজন পুরুষকে ধাক্কা মারেন। নেতার সঙ্গে ঘুরতে বেরনো বান্ধবীকে আবার একই স্থানে ওই সময়ে মারধর করেন তাঁরই নিজের স্বামী।  

এই খবর পাওয়ার প্রায় সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পৌঁছয় জুহি থানার পুলিশ। স্বামী এবং স্ত্রী, ২ পক্ষকেই জুহি থানায় নিয়ে যাওয়া হয়। এর পর বিজেপি নেতার বিরুদ্ধে তাঁর স্ত্রী মণি সোনকর একটি লিখিত অভিযোগও দায়ের করেছেন বলে জানা গেছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অন্য দিকে, বিজেপি নেতার স্ত্রীর হাতে এই মার খাওয়া নিয়ে ব্যাপক কটাক্ষ শুরু করে দিয়েছেন বিরোধীরা।

আরও পড়ুন-
পুরভোটে রক্তাক্ত আসানসোল, তৃণমূল বনাম বিজেপি কর্মীদের ব্যাপক সংঘর্ষ 
হঠাতই নবান্নে  মোদি-শাহর সমালোচক সুব্রহ্মণ্য়ম স্বামী, এবার কি বিজেপি নেতার তৃণমূলে যোগ?
‘ঠ্যাং ভেঙে দেবো’, হাবড়ায় হুমকি দিয়ে তরুণীকে মেরে রক্তারক্তি ঘটিয়ে দিলেন তৃণমূলের প্রাক্তন কাউন্সিলরের স্বামী

Follow Us:
Download App:
  • android
  • ios