একেই মেয়ে মানুষ তাই বাইক চালানো- এমন 'দুঃসাহস' দেখানোর জন্য গ্রেটার নয়ডার একটি গ্রামের মেয়ে ও তার পরিবারের লোকজনদের কিছু অজ্ঞাত পরিচয় লোকজন হুমকী দেয় বলে অভিযোগ। 

অভিযোগকারী মেয়েটির বাবা সুনীল মাভীর মতে, তাঁর মেয়ে রীতিকা মাভী গত ৩১ অগাস্ট গ্রামের রাস্তাতেই একটি বুলেট চালাচ্ছিল। আর তার জেরেই তারই গ্রামের বেশ কয়েকটি লোকজনের বিরক্তির কারণ হয়ে উঠেছিল বলে খবর। শুধু বিরক্তিই নয়, একজন মেয়ের এতটা 'দুঃসাহস' দেখে প্রচণ্ড রাগ হয়ে যায় তাদের। 

এরপর সন্ধেবেলা তাঁর বাড়িতে চারজন লোক আসে, যাদের মধ্যে দুজনকে চেনেন না বলেই জানান সুনীল বাবু। তারা সেদিন তাঁদের বাড়িতে এসে হুমকি দিয়ে যায় যে, তাঁর মেয়েকে যদি আর কোনও দিন গ্রামের রাস্তায় বাইক চালাতে দেখা যায়, তাহলে বাবা-মেয়ে দুজনকেই খুন করা হবে বলেও হুমকী দেয় তাঁরা।  

ফটোসেশনে আলিশান সোফা নয়, মোদী বেছে নিলেন সাধারণ চেয়ার, প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

ফের আক্রান্ত কাশ্মীরি যুবক, সালোয়ার কামিজ পরিয়ে চলল বেধড়ক মার

তিহার জেলে প্রথম রাতেই অস্থির চিদম্বরম, পেলেন না কোনও বিশেষ সুবিধা

৭ বছর ধরে জাঙ্ক ফুডে অভ্যস্ত, সতেরো বছর বয়সেই দৃষ্টি হারাল কিশোর

শুধুমাত্র হুমকি দিয়েই থেমে যায়নি তাঁরা। আগ্নেয়াস্ত্র দিয়ে শূণ্যে গুলিও ছোঁড়ে তারা। ঘটনার জেরে ভয় পেয়েই ১০০ ডায়াল করেন সুনীল বাবু। এরপরে তাঁর রীতিকার পরিবারের তরফে অভিযোগও দায়ের করা হয়েছে বলে জানা গিয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ৫০৬, ৫০৪,৩২৩, ৩৫২ এবং ৪২৫ ধারায় মামলা দায়ের করা হয়েছে। যদিও এই মামলায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করাহয়নি।