ভিন গ্রহীরা আছে। আর তারা পৃথিবীর সঙ্গে রীতিমত যোগাযোগ রাখে। বিশেষত আমেরিকা আর ভিন গ্রহীরা আছে, এমনটাই দাবি করে ইসরাইলের বিজ্ঞানী জানালেন তারা আমেরিকার সঙ্গে গোপনে কাজ করছে সঙ্গে তাদের যোগাযোগ রয়েছে। এমনই এক দাবি করে বসলেন ভিন গ্রহীরা আছে, এমনটাই দাবি করে ইসরাইলের বিজ্ঞানী জানালেন তারা আমেরিকার সঙ্গে গোপনে কাজ করছে স্পেস সিকিউরিট কর্মসূচির প্রাক্তন প্রধান হাইম এশেদ। মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড বিশ্বে ভিনগ্রহীদের অস্ত্বিত্ব সম্পর্কে জানতেন বলেও মন্তব্য করেছেন তিনি। ৮৭ বছরের এশেদ দাবি করেছেন মার্কিন যুক্তরাষ্ট্রের সঙ্গে একটি গোপন প্রজেক্টও চালাচ্ছে ভিনগ্রহীরা। আর সেই প্রকল্পের মূল লক্ষ্যই হল আমেরিকার বিজ্ঞানীদের মঙ্গল গ্রহে নিয়ে যাওয়া। একটি প্রত্রিকায় দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেনেছেন,ভিনগ্রহীদের একটি গ্যালাকটিক ফেডারেশন রয়েছে। আর সেই ফেডারেশনের তলে তলে মার্কিনীদের সাহায্য করছে। 

এশেদ আরও বলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ভিন গ্রহীদের অস্তিত্ত্ব জানতেন। আর তিনি তা প্রকাশের দ্বারপ্রান্তে ছিলেন। কিন্তু গ্যালাকটিক ফেডারেশনের এলিয়দের বাধায় তিনি তা করে উঠতে পারেননি। ইজরায়েলি বিজ্ঞানীর দাবি অনুযায়ী ভিন গ্রহের প্রাণীরা তাঁকে বারন করেছিলেন। অন্য গ্রহের মানুষরা নাকি ট্রাম্পকে বলেছিল যে এখনও তাদের অস্তত্ত্ব বিশ্ববাসীকে জানানোর সময় আসেনি। অন্যগ্রহের প্রাণীরা আগে বিশ্বের মানুষকে বুদ্ধিমান করতে চেয়েছিল। তাই তারা ট্রাম্পকে তাদের অস্তিত্বের কথা বলতে নিষেধ করেছিল। ভিন গ্রহীরা আশঙ্কা করেছিল তাদের অস্তিত্বের কথা প্রকাশ করে বিশ্ববাসী গণহিস্টিরিয়া শুরু হয়ে যাবে। তা সামাল দেওয়া সম্ভব হবে না। 

ইতালিয় অনুরাগ, স্ত্রীর সঙ্গে ঝগড়া করে 'বেহুশ' স্বামী হাঁটলেন ৪৫০ কিলোমিটার ...

ছবিতে দেখুন কৃষকদের ডাকা ভারত বনধ, কাল রাষ্ট্রপতির কাছে যাবে বিরোধীরা ...

ইসরাইলের প্রকাশনা সংস্থা ইয়েদিট আহারনোটক এশেদের এই দাবি মেনে নিয়েছে। সংস্থার পক্ষ  থেকে জানান হয়েছে। তিনি এলিয়নদের অস্তিত্বের বিষয়টি নিশ্চিত করেছেন। কারণ তিনি দাবি করেছেন দীর্ঘ দিন ধরেই ভিনগ্রহীরা আমাদের সঙ্গে রয়েছে। এশেদের মতে ভিন গ্রহের মানুষ খুব ধীর শান্ত হয়ে পৃথিবীতে পদার্পণ করে। তাদের গতিবিধি গোপন রাখার জন্য তারা চুক্তি করেছে বলেও জানিয়েছেন তিনি। তারা মানবতার বিকাশের জন্য অপেক্ষা করে রয়েছে। পাশাপাশি তিনি বলেন, ভিন গ্রহীরা মানবতার বিবর্তন ও এমন একটি পর্যায়ে পৌঁছানোর জন্য অপেক্ষায় ছিল যখন আমরা মহাকাশ আর মহাকাশ যানের সম্পর্কে একটি ভালো ধারনা করতে পারি। এশেদ টানা ৩০ বছর ইসরাইলের স্পেস সিকিউটির প্রাধানের দায়িত্ব সামলেছেন।