Asianet News BanglaAsianet News Bangla

চালকের মাথায় ধারাল অস্ত্রের কোপ বসিয়ে পুজোর রাতে অ্যাপ ক্যাব ছিনতাই, ধৃত ২

সম্প্রতি কলকাতায় একের পর এক অ্যাপ ক্যাব ছিনতাইয়ের ঘটনা ঘটছিল। কিন্তু, কোনওভাবেই অভিযুক্তদের হদিশ পাওয়া যাচ্ছিল না। অবশেষে এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগে এক যুগলকে গ্রেফতার করেছে বিধাননগর পুলিশ। 

2 accused arrested for snatched an app cab after beat the driver in durga puja bmm
Author
Kolkata, First Published Oct 15, 2021, 8:45 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ঠিক যেন সিনেমার কোনও চিত্রনাট্য! আগে থেকেই ফাঁদা ছিল প্লট। পরিকল্পনা মাফিকই সব কিছু হচ্ছিল। কিন্তু, শেষ রক্ষা আর হল না। অবশেষে পুলিশের (Police) জালে ধরা পড়ল ২ অভিযুক্ত। নবমীর (Navami) রাতে ডানলপ (Dunlop) থেকে বান্টি রঞ্জিত ওরফে বাবু ও কাজল রাম ওরফে মিতালি নামে এক যুবক ও এক যুবতীকে গ্রেফতার করা হয়েছে। কলকাতা ও তার লাগোয়া বিভিন্ন এলাকায় ক্যাব ছিনতাইয়ের সঙ্গে তারা যুক্ত ছিল বলে জানা গিয়েছে। 

সম্প্রতি কলকাতায় (Kolkata) একের পর এক অ্যাপ ক্যাব (App Cab) ছিনতাইয়ের (Robbery) ঘটনা ঘটছিল। কিন্তু, কোনওভাবেই অভিযুক্তদের হদিশ পাওয়া যাচ্ছিল না। অবশেষে এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগে এক যুগলকে গ্রেফতার (Arrest) করেছে বিধাননগর পুলিশ (Bidhannagar Police)।

2 accused arrested for snatched an app cab after beat the driver in durga puja bmm

আরও পড়ুন- 'নদীর বাঁধ কেন শক্ত করে তৈরি করা হল না', খানাকুলের ত্রাণ শিবিরের বিজয়া সম্মেলনীতে মমতাকে নিশানা শুভেন্দুর

ঘটনার সূত্রপাত ষষ্ঠীর রাতে। দমদম এলাকা থেকে একটি অ্যাপ ক্যাবে চড়েছিল বান্টি ও কাজল। ক্যাব চালককে প্রথমে উল্টোডাঙাতে নিয়ে যেতে বলেছিল তারা। এরপর উল্টোডাঙা আসার পর তারা ক্যাব চালককে বলে যে তাদের সল্টলেকে নামিয়ে দিতে। সেই মতো সল্টলেকের এডি ব্লকের ৩৪৪ নম্বর বাড়ির কাছে একটি ফাঁকা জায়গায় ক্যাব দাঁড় করিয়ে দেন চালক। 

অভিযোগ, এরপরই স্বমূর্তি ধারণ করে ওই যুগল। গাড়ির পিছনের সিটে বসে থাকা কাজল ধারাল অস্ত্র দেখিয়ে চালককে তাঁর কাছে থাকা গয়না, টাকা পয়সা সব কিছু দিতে বলে। তারপর চালকের কপালে ধারালো অস্ত্র দিয়ে কোপ মেরে তাঁকে গাড়ি থেকে ধাক্কা মেরে ফেলে দিয়ে গাড়িটি নিয়ে পালিয়ে যায় দুই অভিযুক্ত। 

আরও পড়ুন- করোনামুক্ত পৃথিবীর প্রার্থনায় মাটিতে শুয়ে শিশুরা, তাদের ডিঙিয়ে হল দশমীর নবপত্রিকা নিরঞ্জন

এদিকে এই ঘটনার পরই বিধাননগর উত্তর থানায় অভিযোগ দায়ের করেন ক্যাব চালক। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। গতকাল অভিযুক্তদের ডানলপ থেকে গ্রেফতার করে বিধাননগর উত্তর থানার পুলিশ। 

আরও পড়ুন- 'ভুবনমোহিনী মায়ের আশীর্বাদে বাংলায় অক্ষুণ্ণ থাকুক সম্প্রীতির সুর', বিজয়া দশমীতে শুভেচ্ছা মোদী-মমতার

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত কয়েক সপ্তাহে কলকাতা ও লাগোয়া এলাকায় যাত্রী সেজে ক্যাবে উঠে গাড়ি ছিনতাইয়ের একাধিক অভিযোগ উঠেছে। প্রতি ক্ষেত্রেই চালককে অপহরণ করে কয়েকদিন আটকে রেখে ছেড়ে দিত অপহরণকারীরা। গাড়িও ফিরিয়ে দেওয়া হত। শুধুমাত্র ফেরানো হত চালকের কাছ থেকে ছিনতাই করা টাকা ও মোবাইল ফোন। তবে সেই সব ঘটনায় এই যুগলই যুক্ত কি না তা জানার চেষ্টা করা হচ্ছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এই ঘটনার সঙ্গে আর কেউ যুক্ত রয়েছে কিনা তা জানার চেষ্টা করা হচ্ছে।

Follow Us:
Download App:
  • android
  • ios