Asianet News BanglaAsianet News Bangla

COVID 19: ফের কোভিডের বড় থাবা কলকাতায়, আচমকাই লাফিয়ে সংক্রমণ রাজ্য়ে

রাজ্যে কোভিড সংক্রমণ ৬৮৩ জন থেকে বেড়ে একধাক্কায় ৭৪৬। ফের চিন্তা বাড়িয়ে এখনও ১০০ এর উপর কোভিডের কোপ কলকাতা-উত্তর ২৪ পরগণায়।

746 person tested Covid 19 positive in West Bengal during last 24 hours RTB
Author
Kolkata, First Published Sep 24, 2021, 7:40 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ফের বড়সড় কোভিডের থাবা এবার কলকাতায়। সংক্রমণে কাহিল উত্তর ২৪ পরগণাও। গত ২৪ ঘন্টায় ফের বেড়েছে সংক্রমণের সংখ্যা। ফের চিন্তা বাড়িয়ে এখনও ১০০ এর উপর কোভিডের কোপ কলকাতা-উত্তর ২৪ পরগণায়। সর্বোনিম্ন সংক্রমণ পুরুলিয়াতে। মৃত্যু ছড়িয়েছে ৭ জেলায়।

আরও পড়ুন, মৃত নেতার দেহ নিয়ে মিছিল , মমতার বাড়ি সামনে পুলিশ- BJP সংঘর্ষে ধুন্ধুমার কালীঘাট
বৃহস্পতিবারের  স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী,  রাজ্যে কোভিড সংক্রমণ ৬৮৩ জন থেকে বেড়ে একধাক্কায় ৭৪৬। একদিনে সর্বনিম্ন সংক্রমণ হয়েছে পুরুলিয়ায়। এখানে একদিনে ২ আক্রান্ত হয়েছেন। মুর্শিদাবাদে ও  উত্তর দিনাজপুরে ৩ জন। ৫ জন আলিপুরদুয়ারে, ঝাড়গ্রামে ৭ জন আক্রান্ত হয়েছে।তবে সর্বোচ্চ সংক্রমণ এই মুহূর্তে সেই কলকাতাতেই। কলকাতায় একদিনে আক্রান্ত ১৩২ জন। দ্বিতীয় স্থানে উত্তর ২৪ পরগণায় একদিনে ১২৫ জন আক্রান্ত হয়েছেন। সংক্রমণ আগের থেকে কমেছে উত্তরবঙ্গে। কিন্তু দার্জিলিং একদিনে আক্রান্তের সংখ্যা বেড়ে ৪৯ জন। কোচবিহারে ১৩ জন আক্রান্ত। অপরদিকে দক্ষিণবঙ্গে বেড়ে  হাওড়াতে ৫৪ জন এবং হুগলিতে ৫২ জন , নদিয়াতে ৫৯ জন এবং  দক্ষিণ ২৪ পরগণাতে  একদিনে আক্রান্তের সংখ্যা ৩৭ জন।  

আরও পড়ুন, Karaya Explosion: কড়েয়া বিস্ফোরণ কাণ্ডে NIA তদন্তের দাবি জানালেন তথাগত
বৃহস্পতিবারের  স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী, কলকাতায় মোট  সংক্রমণের সংখ্যা ৩১৫,৬১০ জন। মহানগরে  মোট মৃতের সংখ্যা ৫০৪৮ জন। নতুন করে কোভিড জয়ী হয়েছেন ১২৮ জন। অপরদিকে, কোভিডে মৃত্যু কমে এবার ৫ জেলায় দাঁড়িয়েছে। তবে এবার মৃত্যুতে শীর্ষে  রয়েছে নদিয়া। বৃহস্পতিবারের   স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী রাজ্যে একদিনে আক্রান্ত হয়েছেন ৭৪৬ জন  এবং ১২ জনের মৃত্যু হয়েছে। এর মধ্য়ে  নদিয়া ৪ জন, ২ জন করে কলকাতা - উত্তর ২৪ পরগণায় এবং   হুগলি, জলপাইগুড়ি, বাঁকুড়া, পূর্বমেদিনীপুরে ১ জন করে প্রাণ হারিয়েছেন। তবে এবার মৃত্যু শূন্য হয়েছে দক্ষিণ ২৪ পরগণা ,  দার্জিলিং , কালিংপং,আলিপুরদুয়ার,কোচবিহার,  মুর্শিদাবাদ ,দক্ষিণ দিনাজপুর,  মালদহ, দুই বর্ধমান। উল্লেখ্য, পশ্চিমবঙ্গে এই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া ৭, ৭০৪ জন । বেড়েছে কোভিড জয়ীর সংখ্যাও ।পশ্চিমবঙ্গে একদিনে  সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৭৫৪ জন।  বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৫,৩৭,৭৩২ জন।  রাজ্যে  সুস্থতার হার বেড়ে  ৯৮.৩১ শতাংশ।  

     আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 746 person tested Covid 19 positive in West Bengal during last 24 hours RTB

746 person tested Covid 19 positive in West Bengal during last 24 hours RTB

Follow Us:
Download App:
  • android
  • ios