Asianet News Bangla

ফের করোনায় আক্রান্ত রাজ্য়ের এক চিকিৎসক, নতুন করে সংক্রামিত আরও ২১

  • ফের করোনা আক্রান্ত হলেন রাজ্য়ের এক চিকিৎসক 
  • সল্টলেকের এক বেসরকারি হাসপাতালে ভর্তি তিনি 
  •  এই মুহূর্তে রাজ্যে ৯ জন চিকিৎসক করোনা আক্রান্ত 
  • উল্লেখ্য়, বাংলায় করোনা আক্রান্তের সংখ্যা ছাড়াল ২০০ 
9 doctors are corona affected in West Bengal
Author
Kolkata, First Published Apr 15, 2020, 11:08 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

 রাজ্যে করোনা আক্রান্তের সংখ্য়া ক্রমশ বেড়েই চলেছে। এরই মধ্য়ে ফের করোনা আক্রান্ত হলেন রাজ্য়ের এক চিকিৎসক। এই মুহূর্তে ৯ চিকিৎসক করোনা আক্রান্ত৷ করোনা আক্রান্ত এক অর্থোপেডিক সার্জেন ৷ সল্টলেকের এক বেসরকারি হাসপাতালে ভর্তি তিনি ৷ স্বাস্থ্য মন্ত্রকের তরফে জানানো হয়েছে,  ইতিমধ্য়েই বাংলায় করোনা আক্রান্তের সংখ্যা ছাড়াল ২০০।

আরও পড়ুন, করোনা আক্রান্ত এবার কলকাতা পুলিশের কর্মী, তিনি এখন এমআর বাঙ্গুর হাসপাতালে চিকিৎসাধীন

জানা গিয়েছে, রাজ্য়ে করোনা আক্রান্তের মধ্য়ে সাধারণ মানুষের সঙ্গে এবার চিকিৎসকেরাও সংক্রামিত হচ্ছেন। এই মুহূর্তে ওই অর্থোপেডিক সার্জেন সল্টলেকের এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। তবে এই  চিকিৎসকের আক্রান্ত হওয়ার পর থেকে এই নিয়ে রাজ্যে ৯ চিকিৎসক করোনা আক্রান্ত ৷  এই ৯ চিকিৎসক ছাড়াও  ১২ জন স্বাস্থ্যকর্মী করোনা আক্রান্ত ৷ পাশাপাশি, মঙ্গলবার নতুন করে ২১ জন রাজ্যে করোনা আক্রান্ত হয়েছেন৷

আরও পড়ুন, টলিউডের অভিনেত্রী-সাংসদের বাবার করোনা পজিটিভ, দ্বিতীয় রিপোর্টের অপেক্ষা

উল্লেখ্য়, বাংলায় করোনা আক্রান্তের সংখ্যা ছাড়াল ২০০, এমনটাই জানিয়েছে স্বাস্থ্য মন্ত্রক। গতকাল বিকেলেই এই সংখ্যাটা ছিল ১৯০। বুধবার সকালে বেড়ে দাঁড়াল ২১৩। অর্থাৎ এক রাতে ২৩ জন আক্রান্ত হয়েছেন রাজ্যে। স্বাস্থ্য মন্ত্রকের ওই আপডেট বলছে, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৭ জন এবং মৃত্যু হয়েছে ৭ জনের। অর্থাৎ এই মুহূর্তে করোনা অ্যাকটিভ রয়েছে ১৬৯ জনের শরীরে। পাশাপাশি, ভারতে করোনায় মৃত বেড়ে ৩৭৭, আক্রান্ত ১১ হাজার ৪৩৯ এবং সুস্থ ১ হাজার ৩০৬ জন। গুজরাতে নতুন করে ৭৩ জনের শরীরে মিলেছে করোনাভাইরাস। মধ্যপ্রদেশের ইনডোরে নতুন করে সংক্রমিত হয়েছেন ৮৩জন। দেশের মধ্যে করোনা আক্রান্তের সংখ্যা সবথেকে বেশি মহারাষ্ট্রে। ওই রাজ্যে আক্রান্ত প্রায় ২ হাজার ৬৮৭জন। মৃত্যু ১৭৮ জনের। দিল্লিতে আক্রান্তের সংখ্যা ৫৬১ এবং করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৩০জনের। 




করোনার কোপে বন্ধ কলকাতার আস্ত একটি হাসপাতাল, ১০০ ছাড়িয়ে চিকিৎসক-নার্স সহ কোয়ারেন্টাইনে
 
পার্ক সার্কাসের বেসরকারি হাসপাতালে প্রৌঢ়ের মৃত্য়ু, করোনা রিপোর্ট পজিটিভ আসতেই অভিযোগ তুলল পরিবার

করোনার রোগী সন্দেহে বৃদ্ধকে বেধড়ক মার, স্যালাইনের চ্যানেল করা হাতে দড়ি পড়ালো মানিকতলাবাসী
Follow Us:
Download App:
  • android
  • ios