Asianet News BanglaAsianet News Bangla

Murder Case: বন্ধুর সঙ্গে বর্ধমানের গ্রামের বাড়িতে গিয়ে খুন কলকাতার ব্যবসায়ী

গড়িয়াহাটকাণ্ডের পর ফের নৃশংস হত্যাকাণ্ড রাজ্যে। এবার বন্ধুর সঙ্গে বর্ধমানের গ্রামের বাড়িতে গিয়ে খুন কলকাতার এক ব্যবসায়ী।  

A businessman from kolkata allegedly Killed in Burdwan RTB
Author
Kolkata, First Published Oct 23, 2021, 11:59 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

গড়িয়াহাটকাণ্ডের (Gariahat Double Murder case) পর ফের নৃশংস হত্যাকাণ্ড (Murder case) রাজ্যে। এবার বন্ধুর সঙ্গে বর্ধমানের গ্রামের বাড়িতে গিয়ে খুন কলকাতার এক ব্যবসায়ী।  (East Burdwan)পূর্ব বর্ধমানের রায়নার গ্রামের বাড়িতে গিয়ে হত্যাকাণ্ডের শিকার হন কলকাতার ওই ব্যবসায়ী (Kolkata's Businessman)। বছর চুয়াল্লিশের মৃত ওই ব্যবসায়ীর নাম সব্যসাচী মণ্ডল (Sabyasachi Mandal)।

আরও পড়ুন, উত্তরাখণ্ডে ট্রেকিংয়ে গিয়ে বাংলার ৫ জনের মৃত্যু, প্রাণ হারালেন ঠাকুরপুকুরের বাসিন্দাও

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সব্যসাচী মণ্ডলের বাড়ি রায়নার দারিয়াপুর গ্রামে। বর্তমানে তিনি থাকতেন  হাওড়ার শিবপুরে। সেখানে তাঁর পলিথিনের ব্যবসা আছে। শুক্রবার সব্যসাচী মণ্ডল এক বন্ধুকে নিয়ে গ্রামের বাড়ি দারিয়াপুরে যান। রাতে বাড়ির ছাদে রান্না হচ্ছিল। সেই সময় সব্যসাচী মণ্ডলের গাড়ির চালক তাকে ছাদ থেকে নীচে নিয়ে যায় কেউ ডাকছে বলে। তারপরেই তাঁকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন সব্যসাচীর বন্ধু রাজবীর সিং ও রাধুনি পার্থ সান্যাল। এবং তারাই সব্যসাচীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। 

আরও পড়ুন, টিকার ডবল ডোজ নিয়েও কোভিড পজিটিভ কলকাতা পুলিশের ১৩ কর্মী, আক্রান্ত নর্থ ডিভিশনের এক আধিকারিকও

ইতিমধ্যেই পুলিশ ওই ব্যবসায়ীর দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে। এই ঘটনায় গাড়ির চালক ও রাধুনি  দু'জনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। ঠিক কী ঘটেছিল, তা জানতে তাঁদেরকে জেরা করা শুরু করেছে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, সুপারি কিলার দিয়ে খুন করা হয়েছে ওই ব্যবসায়ীকে। কী কারণে খুন করা হয়েছে , এনিয়ে ক্রমশ ধোঁয়াশা তৈরি হয়েছে। প্রসঙ্গত, সম্প্রতি  নৃশংস হত্যাকাণ্ড হয়েছে গড়িয়াহাটেও। ১৭ অক্টোবর রবিবার মধ্যরাতে গড়িয়াহাট থানা এলাকার কাকুলিয়া রোডের একটি বাড়ির ভেতর থেকে দুটি দেহ উদ্ধার হয়। একটি কর্পোরেট সংস্থার শীর্ষকর্তা সুবীর চাকী এবং তার গাড়িচালক রবিন মন্ডল এর রক্তাক্ত দেহ উদ্ধার করে গড়িয়াহাট থানার পুলিশ। তাঁদের গলায়, পায়ে এবং হাতে ধারালো অস্ত্রের দাগ পাওয়া যায়, যার থেকে অনুমান নিশংসভাবে তাদেরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয়।  

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

Follow Us:
Download App:
  • android
  • ios