সাইবার অপরাধের শিকার এবার ফেলুদা ওরফে সব্যসাচী চক্রবর্তী। ফেসবুকে তাঁর নামে খোলা হয়েছে ভুঁয়ো অ্য়াকাউন্ট। এবং সেই ভুয়ো অ্য়াকাউন্টগুলিতে পোস্ট করা হয়েছে তরুণীর অশ্লীল ছবি। এরপরেই লালবাজারের  লিখিত অভিযোগ জানিয়েছেন সব্যসাচী চক্রবর্তী। 

আরও পড়ুন, অশ্লীল ছবি-সহ মেসেজ গেল শিক্ষিকার ফোনে, ভিডিওকল ঢুকতেই অজ্ঞান পর্ণশ্রীর ছাত্র

 

 

 থতমত খেয়ে যান 'ফেলুদা'

সৌমিত্র চট্টোপাধ্যায়ের পরের প্রজন্মের সেলুলয়েডের ফেলুদা ওরফে বিখ্যাত অভিনেতা সব্যসাচী চক্রবর্তী এমন ঘটনায় রীতিমতো অবাক। কী করেই বা হয় এমনটা সত্যজিতের সৃষ্টি  'প্রাইভেট ইনভেস্টিগেটর প্রদোষ চন্দ্র মিত্র' ওরফে বেণুদার সঙ্গে। প্রসঙ্গত ৩০ অক্টোবার প্রথম ঘটনাটি লক্ষ্য করেন সব্যসচী। এখানে অবাক করা ঘটনা হল, সব্যসাচী চক্রবর্তীর সত্য়িকারেই কোনও ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামে অ্য়াকাউন্ট নেই। তবে আচমকাই এমন তাঁর নামে খোলা ভুয়ো অ্য়াকাউন্ট দেখে থতমত খেয়ে যান 'ফেলুদা'। অবশেষে ১২ নভেম্বর লালবাজারে গোয়েন্দাপ্রধান তথা যুগ্ম কমিশনারকে লিখিত অভিযোগ জানান তিনি। 

 আরও পড়ুন, ISI-র নির্দেশেই অপরাধে সামিল বাংলার তানিয়া, ভুয়ো ফেসবুক অ্যাকাউন্টে সেনাদের সঙ্গে বন্ধুত্ব  

 

 

লজ্জায় পড়ে গিয়ে সব্যসাচী চক্রবর্তী সকলে অনুরোধ জানিয়েছেন


অপরদিকে, এই ঘটনায় লজ্জায় পড়ে গিয়ে সব্যসাচী চক্রবর্তী সকলে অনুরোধ জানিয়ে বলেছেন, 'কেউ ধরবেন না যে, এটা আমার'। তিনি আরও বলেন, 'আমার নামে ফেসবুক ভুয়ো অ্যাকাউন্ট খুলে কিছু লোক অসৎ উদ্দেশ্য নিয়ে এই কাজ চালিয়েছে। তাঁদের কাছে অনুরোধ, এটা করে আপনাদের কী লাভ হচ্ছে। দয়া করে বন্ধ করুন।'