কলকাতার জাদুঘরের পর ফের মৃত্য়ুর মুখোমুখি গার্ডেনরিচ শিপ বিল্ডার্স।করোনা আক্রান্ত হয়ে প্রাণ হারলেন আরও এক সিআইএসএফ কর্মী। তিনি গার্ডেনরিচ শিপ বিল্ডার্সে কর্মরত ছিলেন। কয়েকদিন আগেই তাঁর করোনা ধরা পরে।

আরও পড়ুন, করোনার সংক্রমণ এবার লালবাজারে, গড়ফা থানায় আক্রান্ত আরও ২


জানা গিয়েছে,  গার্ডেনরিচ শিপ বিল্ডার্সে কর্মরত ওই  সিআইএসএফ কর্মীর কয়েকদিন আগেই করোনা পরীক্ষা করা হয়। সেখানে রিপোর্ট পজিটিভ আসে। সিআইএসএফ সূত্রে জানা গিয়েছে,  তিনি কলকাতারই একটি হাসপাতালে লম্বা সময় ধরে চিকিৎধীন ছিলেন। কিন্তু গতকালই তার মৃত্য়ু হয়। সিআইএসএফ-এর তরফ থেকেও মৃতের পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে। এবং ওই সিআইএসএফ কর্মীর সংস্পর্শে যারা যারা এসেছেন, তাদেরকে চিহ্নিত করে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। 

আরও পড়ুন, বিমানে কলকাতায় ফিরতে চাইলে রইল প্রয়োজনীয় তথ্য, জানুন কী কী পদক্ষেপ নিতে হবে


 উল্লেখ্য়, সম্প্রতি ৩৮ জন সিআইএসএফের করোনা রিপোর্ট পজিটিভ আসে। যার মধ্য়ে চলতি মাসের মাঝামাঝি করোনাতে আক্রান্ত হয়ে মারা যান সিআইএসএফ-এর এক অফিসার। শিপ বিল্ডার্সে অ্যাসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর পদে নিযুক্ত ছিলেন ওই ব্যক্তি। সম্প্রতি এক সিআইএসএফ অফিসারের করোনা উপসর্গ দেখা দিলে,তাকেও হাসপাতালে ভর্তি করা হয়েছিল৷ এরপরেই সেন্ট্রাল ইন্ডাট্রিয়াল ফোর্স-এর ওই অফিসার মারা যান। বছর পঞ্চান্নের ওই ব্যক্তি দক্ষিণ দিনাজপুরের বাসিন্দা ছিলেন। গত ৫ মে তার শরীরে করোনা ধরা পড়ে। কলকাতারই একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। এর আগেও করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয় জাদুঘরে কর্তব্যরত সিআইএসএফ এক আধিকারিকের৷ তাঁর সংস্পর্শে আসা ৩৩ জন সিআইএসএফ জওয়ানকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছিল৷ কলকাতা মেডিকেল কলেজ ও হাসপাতালে মৃত্যু হয়েছিল ওই সিআইএসএফ আধিকারিকেরও৷ অ্যাসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর পদমর্যাদার ওই জওয়ান ভারতীয় জাদুঘরে কর্মরত ছিলেন৷ তিনি ছিলেন পূর্ব বর্ধমানের কালনার বাসিন্দা৷ আর এবার আরও একবার মৃত্য়ু ছুঁয়ে গেল গার্ডেনরিচ শিপ বিল্ডার্সে।
 

 

করোনা আক্রান্ত রাজ্য়ের তৃণমূল বিধায়ক, কালীঘাটের ফ্ল্য়াট সিল করে বসল পুলিশি প্রহরা

করোনা আক্রান্ত বেলেঘাটা থানার আধিকারিক সহ পরিবারের ৬ সদস্য, আইডিতে এখন চিকিৎসধীন

দেহ রাখার জায়গা না থাকায় ডিপ ফ্রিজ বসছে মেডিকেলের মর্গে, মৃতদেহ 'ম্যানেজমেন্ট'-এ নিয়োগ অ্যাসিস্ট্যান্ট

কোভিড পজিটিভ হয়ে মৃত্য়ু প্রখ্যাত ইতিহাসবিদ হরিশঙ্কর বাসুদেবনের