হাওড়ায় ব্যবসায়ীকে গুলি করে খুনের ঘটনা এখনও দগদগে। এর মধ্যেই আরও একটি শ্যুটআউটের ঘটনা ঘটলয তাও আবার শহর কলকাতার অন্দরেই। গতকাল রাতে ব্যবসায়ীক কাজ থেকে বাড়ি ফেরার সময় তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনি। কী কারনে চলল গুলি? তার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন-জন্মদিনের পার্টি থেকে বন্ধুর গাড়িতে ফেরাই কাল হল , মুখ খুললেন যাদবপুরের নির্যাতিতা

এদিন রাতে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে লেকটাউন থানা এলাকার পাতিপুকুরে। জানাগেছে, ব্যবসায়ী রাকেশ সিং ব্যবসার কাজের পর বাড়ি ফিরছিলেন। সেই সময় তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। পেটের বাঁ দিকে গুলি লাগে ওই ব্যবসায়ীর। শ্যুটআউটের ঘটনাটি ঘিরে এলাকায় আতঙ্ক ছড়ায়। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েল আক্রান্ত ওই ব্যবসায়ী। স্থানীয়রাই উদ্ধার করে তাঁকে আরজি কর হাসপাতালে ভর্তি করেন। সেখানে তিনি মৃত্যুর সঙ্গে পাঞ্চা লড়ছেন।

আরও পড়ুন-বেকারত্বে দেশের মধ্যে ছয়ে বাংলা, ভোটের মুখে রিপোর্ট বেরোতেই অস্বস্তিতে তৃণমূল

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় লেকটাউন থানার পুলিশ। তবে কে বা কারা ওই ব্যবসায়ীকে গুলি করেছে তা এখনও স্পষ্ট নয় পুলিশের কাছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান ব্যবসায়ীক শত্রুতার জেরে ওই ব্যবসায়ীকে গুলি করতে পারে দুষ্কৃতীরা। যেরকমটা ঘটেছিল হাওড়ার ক্ষেত্রে। ঘটনার তদন্তে নেমে দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।