Asianet News BanglaAsianet News Bangla

Babul Supriyo: '২০১৪-এ মোদীজি হোপ ছিলেন, চব্বিশে মমতাদি', বড় বার্তা বাবুলের

' ২০২৪ জনপ্রিয় মানুষকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই, মমতা বন্দ্য়োপাধ্য়ায় অন্যতম', বিজেপি ছেড়ে তৃণমূল যোগের পর রবিবার সাংবাদিক বৈঠকে এমনটাই বললেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়ো।অনুপমের 'বাবুল যোগ,অর্পিতা ইস্তফা' তোপের খোলসা করলেন এদিন তিনি।

Babul Supriyo praised Mamata Banerjee in press conference after join TMC RTB
Author
Kolkata, First Published Sep 19, 2021, 6:01 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

' ২০২৪ জনপ্রিয় মানুষকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই, মমতা বন্দ্য়োপাধ্য়ায় অন্যতম', বিজেপি ছেড়ে তৃণমূল যোগের পর রবিবার সাংবাদিক বৈঠকে এমনটাই বললেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়ো।

আরও পড়ুন, Babul Supriyo:'চ্যাপ্টার ক্লোজ, এমন কিছু বড়ো নেতা নয়, শুধুই সেলিব্রেটি', তোপ সায়ন্তনের

'মোহনবাগান বি-টিমের হয়ে খেলব না'

 এদিন যেটা দৃঢ় কণ্ঠে বাবুল সুপ্রিয়ো নিজের ইচ্ছেপ্রকাশ করে বলেছেন,' প্রথম একাদশে থাকতে চাই। রিজার্ভ বেঞ্চে বসতে চাই না।'   তবে বাবুলের দাবি, তিনি বিজেপির প্রথম একাদশে ছিলেন না। তাঁকে প্রথম একাদশ থেকে বাদ দেওয়া হয়েছিল। তবে কেন্দ্রীয় মন্ত্রিত্ব থেকে বাদ পড়তেই কি এই ঐতিহাসিক সিদ্ধান্ত, যদিও এনিয়ে কিছু বলতে চাননি তিনি। তবে ঘুরিয়ে এদিন তিনি বলেন, যদি মোহনবাগানের প্রথম একাদশে সুযোগ না পাই, তাহলে মোহনবাগান বি-টিমের হয়ে খেলব না। প্রয়োজনে ইস্টবেঙ্গলের হয়ে খেলব।' তিনি এদিন পরিষ্কার বলেছেন, কারও কাছে আমার নিজেকে প্রমাণ করার দরকার নেই। কিন্তু আমি সুযোগ কাজে লাগাতে চাই। মমতাদি এবং অভিষেক বন্দ্য়োপাধ্য়ায় আমায় বুঝেছেন। আমার এখনও অনেক কাজ বাকি আছে এটা তারা জানেন। সেই জন্য আমি তাঁদের ধন্যবাদ জানাতে চাই।'  

আরও পড়ুন, 'বাবুলের তৃণমূল যোগ-অর্পিতার ইস্তফা', তৃণমূলের ত্রিকোণমিতি মেলালেন অনুপম হাজরা

অনুপমের 'বাবুল যোগ,অর্পিতা ইস্তফা' তোপের খোলসা 

অপরদিকে, ইতিমধ্য়েই শনিবার বিজেপি নেতা অনুপম হাজরা বাবুলের বিজেপি ত্য়াগের পর বলেছেন,'ব্যাপারটা পরিষ্কার। আমি পুরোপুরি অর্পিতা ঘোষের রাজ্যসভা থেকে ইস্তফা এবং বাবুল সুপ্রিয়োর তৃণমূলের যোগদানের মধ্যে যোগাযোগ খুঁজে পাচ্ছি। খোঁচা দিয়ে তিনি আরও বলেছেন ঝালমুড়ির তত্ত্ব।' রবিবার যদিও অনুপমের যুক্তি উড়ালেন বাবুল। তিনি পরিষ্কার করে এর জবাব না দিলেও এটা বুঝিয়ে দিলেন যে, সাংসদ পদই যদি চাহিদা হত, তাহলে আমি লোকসভার সাংসদ পদ থেকে ইস্তফা দেওয়ার প্রস্তুতি কেন নিতাম' বলে নিজেই প্রশ্নের মাঝে উত্তরটা রেখে দিলেন।

আরও পড়ুন, 'বাবুলের দলবদলে উপনির্বাচনে প্রভাব পড়বে না', 'পলিটিক্যাল ট্যুরিস্ট' বলে তোপ দিলীপের

 ২০১৪ সালে মোদীজি হোপ ছিলেন,২০২৪ সালে মমতাদি হোপফুল লিস্টে শীর্ষে


তবে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়ে এই প্রথম বাবুলের মুখে গুণগান শোনা গিয়েছে বলে দাবি রাজনৈতিক মহলে। বাবুল বলেন, ২০২৪ সালে জনপ্রিয় মানুষকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই। তার মধ্য়ে মমতা বন্দ্য়োপাধ্য়ায় অন্যতম। ২০১৪ সালে মোদীজি হোপ ছিলেন। ২০২৪ সালে আমি যে দলে আছি তিনি হোপফুল লিস্টে লিস্টে শীর্ষে থাকবেন। এটা বোঝার মধ্য়ে কোনও ব্যাকরণ লাগে না।'

   আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 Babul Supriyo praised Mamata Banerjee in press conference after join TMC RTB

Babul Supriyo praised Mamata Banerjee in press conference after join TMC RTB

Follow Us:
Download App:
  • android
  • ios