স্বাস্থ্য়কর্মীদের জন্য় ব্যবহৃত পিপিই-তে ফুটে উঠল তৃণমূলের বিধায়কের নাম। যার তীব্র প্রতিবাদ করলেন বিজেপির আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়। টুইটে বাবুল লিখেছেন একমাত্র তৃণমূল দলের বিধায়করাই এই কাজ করতে পারে। এটা অতি লজ্জাজনক ঘটনা। যদিও এ নিয়ে বাবুলকে পাল্টা দিয়েছেন সুজিত বসু।

কেন্দ্রের হিসেবে ৬৪৯, রাজ্য় বলছে বাংলায় করোনা আক্রান্ত ৪৬১.

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে একটি ছবি। যেখানে দেখা যায়, ভাইরাস থেকে রক্ষা পেতে সাদা পার্সোনাল প্রোটেক্টিভ ইকুইপমেন্ট পরে রয়েছেন এক ব্যক্তি। যার পিছনে বড় বড় অক্ষরে লেখা রয়েছে, 'প্রেজেন্টেড বাই সুজিত বসু'।  শনিবার এই  ছবি টুইট করেন আসানসোলের বিজেপি সাংসদ। যেখানে কেন্দ্রীয় বন ও পরিবেশ প্রতিমন্ত্রী লেখেন,' তৃণমূলের নেতারাই এই ধরনের কাজ করতে পারেন। এটা অত্যন্ত লজ্জাজনক। এটা সুজিত বসুর অত্যন্ত নিম্নমানের কাজ। এরকম কেউ ভাবতেও পারে দেখে অবাক হচ্ছি।'

What a shame !!! #TMchhi !!
Only a @AITCofficial Neta can do it !! Real petty ‘harquat’ by Sujit Bose.. appalled tat someone can even think like this 👎🏿👎🏿 @BJP4India @BJP4Bengal @swapan55 @JPNadda @ANI @KailashOnline @MenonArvindBJP pic.twitter.com/visckJ33Ap

— Babul Supriyo (@SuPriyoBabul) April 25, 2020 "Babul" supriyo= 

বাবুলের এই টুই আসার পর পাল্টা ময়দানে নেমেছেন সুজিত বসু। টুইটে তিনি লিখেছেন, আমরা তো তবু দিচ্ছি। বাংলার মানুষ দেখছে আপনি প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় মিথ্যে প্রচার ছাড়া আর কিছুই করছেন না।  

বাবুলের কথা এবার চিকিৎসক সংগঠনের মুখে,করোনায় মৃত্যু স্বাস্থ্য়কর্তার -স্বীকার করুক রাজ্য.

এদিকে রাজ্যের অতিরিক্ত স্বাস্থ্য অধিকর্তার মৃত্যু নিয়েও শুরু হয়ে গিয়েছে বাদানুবাদ। রবিবারই ওই আধিকারিকের মৃত্যুতে শোক জ্ঞাপন করেছিলেন মুখ্য়মন্ত্রী। টুইটে মুখ্যমন্ত্রী লেখেন,মানবতার জন্য তাঁর আত্মত্যাগ আজীবন আমাদের হৃদয়ে থেকে যাবে এবং আমাদের করোনা যোদ্ধাদের আরও প্রতিজ্ঞাবদ্ধ করবে। যদিও ওই টুইট নিয়েই মমতাকে বিঁধতে ছাড়েননি আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। পাল্টা টুইটে তিনি লেখেন, ওই আধিকারিকের মৃত্যু যে করোনায় হয়েছে তা উল্লেখ করেননি মুখ্য়মন্ত্রী। কথার মারপ্যাচে তা এড়িয়ে গিয়েছেন তিনি।