তথ্য গোপন করোনা আক্রান্ত প্রৌঢ়ের ভাইয়ের। করোনা আক্রান্ত বরানগরের প্রৌঢ়, আক্রান্তের ভাই মধ্যপ্রদেশ গিয়েছিলেন কিন্তু ফিরে সেই তথ্য তিনি গোপন করেন। বর্তমানে তিনি ভর্তি কলকাতার একটি বেসরকারি হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে।
আরও পড়ুন, 'সরকারি তহবিল যথেষ্ট নয়', করোনা মোকাবিলায় রাজ্যবাসীদের কাছে সাহায্যের আবেদন মুখ্যমন্ত্রীর

বরানগরের বাসিন্দা, বছর ছেষট্টির ওই প্রৌঢ় এই মুহূর্তে করোনা আক্রান্ত। তিনি এই মুহূর্তে লেকটাউনের একটি নার্সিংহোমে ভর্তি। তিনি আর তার ভাই একসঙ্গেই থাকতেন। এদিকে  আক্রান্তের ভাই মার্চের ১৫ তারিখ মধ্যপ্রদেশ গিয়েছিলেন। এবং টানা একসপ্তাহ সেখানে তিনি ছিলেন।  কিন্তু ফিরে সেই তথ্য তিনি পুরোপুরি লুকিয়ে রাখেন। এরপর আক্রান্তের ওই ভাই-র জ্বর আসে। এরপর তিনি ভর্তি হন  কলকাতার একটি বেসরকারি হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে। ফলে তারপরই তাঁর গোপন তথ্য় ফাঁস হয়।  স্বাস্থ্য় দফতর সূত্রে জানানো হয়েছে, দুটি ক্ষেত্রেই ভিন রাজ্য়ের যোগ আছে।

আরও পড়ুন, একই দিনে রাজ্য়ে আক্রান্ত তিন, করোনা সংক্রমণের সংখ্যা বেড়ে ২১


উল্লেখ্য়, ভারতে করোনা আক্রান্তের মোট সংখ্যা ৯৭৯। মাত্র ২৪ ঘণ্টারও কম সময়ে নতুন করে মৃত্যু হয়েছে ছয় জনের ৷ সুস্থ হয়েছেন অথবা হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে ৮৬ জনকে ৷ মোট মৃতের সংখ্যা ২৫ এবং অন্য জায়গায় চলে গিয়েছেন ১ জন ৷ এরই মাঝে করোনার কোপে উত্তরপ্রদেশে মোট ৬৫ জনের শরীরে করোনা আক্রান্তের নমুনা পাওয়া গিয়েছে ৷ কলকাতায় করোনায় আক্রান্ত হয়ে একজনের মৃত্য়ু হয়েছে। রাজ্যে আক্রান্তের সংখ্যা বেড়ে ২১  এবং কালিম্পং-এর একজন করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছেন।

আরও পড়ুন, রাজ্য়ে ২০ ছুঁল করোনা আক্রান্তের সংখ্য়া, এবার আক্রান্ত প্রবীণ নাগরিক