সামনেই দুর্গাপুজো। আর তার আগেই ক্লাবগুলিতে শুরু হয়ে গিয়েছে সাজো সাজো রব। সেরার লড়াইয়ে কোন প্যান্ডেল এগিয়ে থাকবে এবং দর্শকদের বেশি মন কাড়বে সে চিন্তায় ব্যাস্ত সমস্ত পুজো কমিটিগুলিই। আবারও একটি নতুন চিন্তাভাবনা নিয়ে আসতে চলেছে সকলের পরিচিত বেলেঘাটা সন্ধানী।

প্রতীক্ষার অবসান ঘটিয়ে শারদীয়ার সাজে নতুন করে সেজে উঠেছে বেলেঘাটা সন্ধানী, এবছরের পঞ্চাশতম বর্ষে তাদের থিম 'পরমাত্মিক'। বৈদিক সভ্যতা তে পরমব্রহ্ম তথ্যে আলোচিত ভাবনা চিন্তা এবং প্রাচীন সত্যের সঙ্গে আজকের আধুনিক বিজ্ঞান এর চিন্তা ভাবনার যে হুবহু মিল পাওয়া যাচ্ছে তারই নিদর্শন মিলবে বেলেঘাটা সন্ধানী তে। কিভাবে আজকের বিজ্ঞান আর পুরাণ তথ্য বা দর্শন কি ভাবে আজ একই ছায়ায় মিশে গেছে সেইটাই দর্শকদের কাছে তুলে ধরতে চান শিল্পী কৃষাণু পাল।

দেখে নিন- নাম লেখাননি এখনও, দেরি না করে অংশ নিন এশিয়ানেট নিউজ শারদ সম্মান ২০১৯-এ

আরও পড়ুন- এবার পুজোয় পরিবেশ বাঁচানোর শপথ নিয়ে আসছে সল্টলেকের এজে ব্লক

অসাধারন মণ্ডপটির নির্মাণ কাজে বব্যবহার করা হয়েছে - বাঁশ, কাঠ, লোহা, ফাইবার গ্লাস। মণ্ডপ এর মূল আকর্ষণ এ থাকবে আশিস সাহার লাইটিং এবং বিখ্যাত সুরকার জয় সরকার এর মিউজিক এর অকল্পনীয় কাজ আর সঙ্গে কিছু 'মুভিং কাইনেটিক স্কাল্প্চার' ও থাকবে। ক্লাব এর সাধারণ সম্পাদক সুপ্রতিম কর এর মতে ৫০ তম বর্ষে, সন্ধানী ক্লাব এর এই মনোরম থিম দর্শক এর মন কারতে বাধ্য।