করোনা আক্রান্ত বিকাশরঞ্জন ভট্টাচার্য। সম্প্রতি তিনি কিছু দিন ধরে অসুস্থ ছিলেন। এরপরেই তার সোয়াব টেস্ট করা হয়। কোভিড রিপোর্ট পজিটিভ আসে তাঁর। এরপরে আর কোনও ঝুঁকি নেওয়া হয়নি। দ্রুত হোম আইসোলেশনে চলে গিয়েছেন সিপিএমের রাজ্য়সভার সাংসদ।

 

আরও পড়ুন, সুখবর, বাংলায় সুস্থতার হার বেড়ে ৯৩.০১ শতাংশ, কোভিড জয়ীরা ফিরল বাড়িতে

 

 

আরও পড়ুন, বেড়িয়ে পড়ুন বড়ন্তি, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গার রইল হদিশ


সূত্রেক খবর,  সম্প্রতি তিনি কিছু দিন ধরে অসুস্থ ছিলেন সিপিএমের রাজ্য়সভার সাংসদ বিকাশরঞ্জন ভট্টাচার্য। সন্দেহ হতে তার কোভিড পরীক্ষা করানো হয়। বৃহস্পতিবার কোভিড পরীক্ষার রিপোর্ট তাঁর পডিটিভ আসে। জানা গিয়েছে, গত কয়েকদিনে তার সংস্পর্শে আসা প্রত্যেকেরই কোভিড টেস্ট করা হবে। উল্লেখ্য, সম্প্রতি করোনায় আক্রান্ত হন কংগ্রেস বিধায়ক আব্দুল মান্নান। তবে এই মুহূর্তে তাঁর অবস্থা স্থিতিশীল। আর তারই মধ্যে আক্রান্ত হলেন সিপিএমের রাজ্য়সভার সাংসদ।

 আরও পড়ুন, 'ইশকওয়ালা ফুড', শীতে মুড বদলাতে এখনই বেরিয়ে পড়ুন, রইল কলকাতার সেরা রেস্তোরার হদিশ

 

 

অপরদিকে, বৃহস্পতিবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, বাংলায়  একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা  ৫২ জন এবং এর মধ্যে কলকাতায় প্রাণ হারিয়েছে ১২ জন এবং উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়েছে ১২  জনের। বাংলায় মোট মৃতের সংখ্যা  ৮,২২৪ জন। বৃহস্পতিবারের   স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  একদিনে কলকাতায় করোনা আক্রান্তের সংখ্যা ৮৮৫ জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা ১০৩,৩৮৮ জন।