এবার কি তাহলে মমতা বন্দ্যোপাধ্যায়কে জড়িয়ে ধরবেন! করোনা আক্রান্ত হলেন বিজেপি নেতা ও প্রাক্তন সাংসদ অনুপম হাজরা। শুক্রবার তাঁর করোনা পজিটিভি রিপোর্ট এসেছে। তবে শারীরিক অবস্থা গুরুতর নয় বলেই জানা গিয়েছে। 

আরও পড়ুন: ফের করোনা আক্রান্ত রাজ্যের মন্ত্রী, কোভিড পজিটিভ পরিষদীয় প্রতিমন্ত্রী তাপস রায়

তৃণমূলের টিকিটেই প্রথম বোলপুর কেন্দ্র থেকে সাংসদ নির্বাচিত হন তিনি। পরবর্তীকালে দলবদলে যোগ দেন বিজেপিতে। সম্প্রতি দলের জাতীয় সম্পাদকের মতো গুরুত্বপূর্ণ পদও পেয়েছেন অনুপম হাজরা। দলের নতুন পদে বসেই নিশানা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়কে। রবিবার দক্ষিণ ২৪ পরগণার বারুইপুরে দলীয় কর্মসূচিতে যোগ দিতে যান অনুপম। কিন্তু তাঁর সভায় বহু মানুষের মুখেই মাস্ক ছিল না। এমনকী, প্রাক্তন সাংসদ অনুপম হাজরা নিজেও মাস্ক পরেছিলেন না। কেন? তাঁর জবাব, 'আমার করোনা হলে ঠিক করে নিয়েছি প্রথমেই মমতা বন্দ্যোপাধ্যায়কে জড়িয়ে ধরব।' তাঁর এই মন্তব্যকে ঘিরে সমালোচনা ঝড়ে ওঠে রাজনৈতিক মহলে। বস্তুত, দক্ষিণ ২৪ পরগণারই সোনারপুর, এমনকী শিলিগুড়িতে বিজেপি নেতার বিরুদ্ধে এফআইআরও দায়ের করা হয়।

আরও পড়ুন: রাহুলের পর যোগীর পুলিশ ধাক্কা মারল ডেরেকদের, হাথরসে যেতে বাধা তৃণমূল সাংসদদের

স্রেফ বারুইপুরেই নয়, তার আগে রাজ্যের বিভিন্ন জায়গায় বিজেপি-এর একাধিক কর্মসূচিতে যোগ দিয়েছেন অনুপম। এসেছেন বহু মানুষে সংস্পর্শেও। তাই আর ঝুঁকি না নিয়ে করোনা টেস্ট করান ওই বিজেপি নেতা। সংক্রমণ ধরা পড়েছে তাঁর। বারুইপুরের সভায় অরবিন্দ মেনন-সহ বিজেপি আর অনেক নেতা উপস্থিতি ছিলেন।  তাহলে কি তাঁরাও কি এবার কোয়ারেন্টাইনে যাবেন? সে বিষয়ে বিজেপি তরফে এখনও পর্যন্ত কিছু জানানো  হয়নি বিজেপি-এর তরফে।