Asianet News BanglaAsianet News Bangla

'ইনডোর ম্যাচ নয়, আউটডোর খেলি', তথাগত-র তোপের পাল্টা এবার দিলীপ

বিজেপি নেতা তথাগত রায়ের একধিক বিস্ফোরক টুইটের জেরে ইতিমধ্যেই অস্বস্তিতে গেরুয়া শিবির। 'তরজা নয়, লড়াইতে আছি', তথাগত রায়ের (Tathagata Roy)  কটাক্ষের পাল্টা তোপ এবার দিলীপের। 

BJP leader Dilip Ghosh attacks   Tathagata Roy   RTB
Author
Kolkata, First Published Nov 14, 2021, 10:53 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

'তরজা নয়, লড়াইতে আছি', তথাগত রায়ের কটাক্ষের পাল্টা তোপ এবার দিলীপের। উল্লেখ্য, বিজেপি নেতা তথাগত রায়ের একধিক বিস্ফোরক টুইটের জেরে ইতিমধ্যেই অস্বস্তিতে গেরুয়া শিবির। রবিবার ফের এই বিষয়ে মুখ খুললেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। 

আরও পড়ুন, Skoch Gold Award: পর্যটনে আন্তর্জাতিক স্কচ গোল্ড অ্যাওয়ার্ড পেল রাজ্য, সবাইকে শুভেচ্ছা মমতার

শনিবার টুইটে তথাগত রায় লিখেছেন, 'যত বেশি জানতে পারছি, দিলীপ ঘোষের প্রতি আমার সহমর্মিতা ততই বাড়ছে। কেন্দ্রীয় নেতারা তাঁকে কার্যত দাবার অসহায় ঘুঁটিতে পরিণত করেছিল। দিলীপও তাই বলেছেন। ক্রমশই বিজেপির আত্মহননের কারণ সামনে আসছে।' শনিবার এই ঘটনায় মুখ না খুললেও রবিবার তোপ দাগলেন দিলীপ ঘোষ। রবিবার সকালে বিজেপির সর্ব ভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ বলেন, 'তরজা নয়, লড়াইতে আছি। ইনডোর ম্যাচ নয়, আউটডোর গেম খেলি।' বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে বিজেপি নেতা তথাগত রায়ের সম্পর্ক একেবারেই ভালো নয়। দিলীপ ঘোষকে যে তিনি গুরুত্ব দেন না তা আগেই জানিয়েছিলেন। আর এবার দল ছাড়ছেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন তিনি। টুইটারে  দিলীপের বিরুদ্ধে একের পর এক মন্তব্য করে চলেছেন। পাশাপাশি দল ছাড়তে পারলে অনেক গোপন তথ্যই ফাঁস করে দিতেন বলে হুঁশিয়ারি দিয়েছেন তিনি। যা নিয়ে বিজেপির অন্দরে শুরু হয়েছে গুঞ্জন। 

আরও পড়ুন, Satabdi Roy: 'দ্য জঙ্গিপুর ট্রায়াল'-র শুটিংয়ে শতাব্দী, ফের রুপোলি পর্দায় অভিনেত্রী-সাংসদ

অপরদিকে, টুইটে আরও একবার কেএসও টিমের কথা উল্লেখ করেন তিনি। বিজেপি সূত্রে খবর, কেএসও বলতে এ রাজ্যে বিধানসভা নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত কৈলাস বিজয়বর্গীয়, শিবপ্রকাশ এবং অরবিন্দ মেননকেই বুঝিয়েছেন তথাগত। উল্লেখ্য এর আগে কৈলাস বিজয়বর্গীয়কে ঘৃণা করেন বলেও জানিয়েছিলেন তথাগত রায়।রাজ্যে বিজেপির ভরাডুবির জন্য কখনও দিলীপ আবার কখনও কৈলাস বিজয়বর্গীয়কে আক্রমণ করেছেন তিনি। এমনকী, রাজ্যের চার কেন্দ্রের উপনির্বাচনে  একেবারেই ভালো ফল করতে পারেনি বিজেপি। তিন কেন্দ্রে জামানত জব্দ হয়েছে। এই ফল সামনে আসার পরই দিলীপকে কটাক্ষ করেন তথাগত।  দিলীপ ও কৈলাস বিজয়বর্গীয়রা ভাঁড়ামো করছেন বলে সোশ্যাল মিডিয়ায়  সরব হন তিনি। তবে এত কটাক্ষ করা সত্ত্বেও এর আগে কখনও তথাগতর বিরুদ্ধে কোনও মন্তব্য করেননি দিলীপ। কটাক্ষগুলিকে গায়ে মাখেননি। কিন্তু, বর্তমান পরিস্থিতিতে তাঁর ধৈর্যের বাঁধও ভেঙে গিয়েছে। এতদিন শত কটাক্ষ হজম করে নিলেও এই আক্রমণ আর সহ্য করতে পারেননি দিলীপ। পাল্টা তথাগতর বিরুদ্ধে তিনি। তিনি বলেছিলেন, 'দল ছেড়ে দিন। যাঁরা দলের জন্য কিছুই করেননি। দল যাঁদের সব থেকে বেশি দিয়েছে। তাঁরাই দলের সবথেকে বেশি ক্ষতি করেন। আমাদের দুর্ভাগ্য এটা।'

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

 

 

Follow Us:
Download App:
  • android
  • ios