Asianet News BanglaAsianet News Bangla

Jagdeep Dhankhar- উপনির্বাচনে BJP-র হারের পর রাজভবনে শুভেন্দু, কী কথা হল রাজ্যপালের সঙ্গে

উপনির্বাচনের ফলপ্রকাশ  হওয়ার পরই আচমকাই রাজভবনে শুভেন্দু। রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ করে কী কথা বললেন রাজ্যের বিরোধী নেতা শুভেন্দু অধিকারী।  

BJP Leader Suvendu Adhikari meets with WB Governor Jagdeep Dhankhar RTB
Author
Kolkata, First Published Nov 3, 2021, 11:24 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

উপনির্বাচনের ফলপ্রকাশ (WB By ELcetion Result 2021) হওয়ার পরই রাজভবনে রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ করলেন রাজ্যের বিরোধী নেতা শুভেন্দু অধিকারী (BJP Leader Suvendu Adhikari)। প্রথমে শুভেন্দু রাজ্যপাল জগদীপ ধনখড়ের (Governor Jagdeep Dhankhar) শরীর-স্বাস্থ্যের খবর নেন। জানা গিয়েছে এখন আগের থেকে ভালো আচেন রাজ্যপাল। তবে  ফলপ্রকাশ হওয়ার পরই কী কারণে রাতারাতি রাজভবনে গেলেন শুভেন্দু, কী কথা হয়েছে তাঁদের মধ্য়ে, তা এখনও প্রকাশ্যে আসলেও সাক্ষাতের বিষয়টি নিয়ে টুইট করেছেন রাজ্যপাল (Governor)।

 

আরও পড়ুন, Dilip Ghosh-'কে কবে উপনির্বাচন জিতেছে, জিততেই দেবে না কাউকে', BJP-র হারে বিস্ফোরক দিলীপ

সম্প্রতি উত্তরবঙ্গ সফর সেরে ফিরেছেন  রাজ্যপাল জগদীপ ধনখড়। মমতার সরকারকে নিশানা করে রাজ্যপাল বলেছেন, আমি অত্যন্ত বিব্রত বোধ করছি। গোটা দেশের মধ্যে পশ্চিমবঙ্গই হিংসা এবং শোষণতন্ত্রের এমন বীভৎস প্রকাশ। রাজ্যে আইপিএস অফিসাররাও ঠিক করে কাজ করছেন না। এমনকী মুখ্যসচিবও। রাজ্যে আমলাতন্ত্র এখন রাজনৈতিক দলের দাস। আমলারা জনতার  জন্যে নয়, সরকারের জন্য কাজ করেন। তাঁরা সরকারের দাস। সাধারণ মানুষ তাঁদের অধিকার থেকে বঞ্চিত হন। সাংবিদানিক প্রধান হয়ে আমি এটুকুই বলতে পারি।' যদিও এনিয়ে কোন কিছুই বলতে চাননি রাজ্য়ের বিরোধী নেতা শুভেন্দু অধিকারী। তিনি আগে বলেছিলেন, উৎসবের মরশুমে মানুষের পাশে থাকবেন। তাই বিধানসভার অভিবেশনে যোগ দেবেন না। সেখানে আচমকাই কলকাতায় এসে রাজ্যপালের সঙ্গে সাক্ষ্যৎ অনেকটাই তাৎপর্যপূর্ণ বলে অনুমান রাজনৈতিক মহলের। উল্লেখ্য, ম্যালেরিয়ায় আক্রান্ত হয়েছিলেন রাজ্যপাল। তখন দিল্লির এইমস-এ চিকিৎসাধীন ছিলেন। এখন তিনি সুস্থ হয়ে উঠেছেন।

 আরও পড়ুন, Coronavirus- কোভিডে আচমকাই মৃত্যু ৮ জেলায়, উৎসবের মরশুমে ফের সংক্রমণ বাড়ল কলকাতা সহ রাজ্যে

 প্রসঙ্গত, মঙ্গলবার রাজ্যের চারটি কেন্দ্র দিনহাটা, খড়দহ, শান্তিপুর এবং গোসাবাতে বড় ভোটের ব্যবধানে হেরে গিয়েছে বিজেপি। এদিকে রেকর্ড ভোটে জয় এনেছে তৃণমূল।খড়দায় ৯৩,৮৩২ ভোটে জয়ী তৃণমূল কংগ্রেস প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়, গোসাবায় ১,৪১,৮৯৩ ভোটে জয়ী তৃণমূল কংগ্রেস প্রার্থী সুব্রত মন্ডল, শান্তিপুরে ৬৩,৮৯২ ভোটে জয়ী তৃণমূল কংগ্রেস প্রার্থী ব্রজকিশোর গোস্বামী    এবং দিনহাটায় ১,০৬৩,০৫ ভোটে জয়ী হয়েছেন তৃণমূল প্রার্থী উদয়ন গুহ। এই ফলপ্রকাশের পর শুভেন্দু তেমন কিছু না বললেও ইতিমধ্যেই তোপ দেগেছেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার এবং দিলীপ ঘোষ। সুকান্ত মজুমদার শাসকদলকে তোপ দেগে বলেছেন, জ্য়ে নির্বাচন করার মতো পরিস্থিতি ছিল না। বিজেপির বহু কর্মী এখনও ঘরছাড়া। তাই যা হওয়ার তাই হয়েছে। দিনহাটার মার্জিন দেখলে সহজেই বোঝা যায়, সেখানে কী হয়েছে বলে কটাক্ষ করেন রাজ্য বিজেপির সভাপতি। 

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

Follow Us:
Download App:
  • android
  • ios